September 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 10th, 2024, 3:07 pm

গাইবান্ধায় যৌথ বাহিনীর অভিযান, চেয়ারম্যানসহ গ্রেপ্তারকৃত ৫ জনের মধ্যে ২ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি, গাইবান্ধা :

গাইবান্ধার সাঘাটায় আইনশৃঙ্খলা বাহিনীর অস্ত্র উদ্ধার অভিযানে সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ৫ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে সোহরাব হোসেন আপেল ও শফিকুল ইসলাম অসুস্থ্য হয়ে পড়লে তাদের গাইবান্ধা জেনারেল হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়।

পুলিশ ও নিহতদের পরিবারের সদস্যরা জানান, সোমবার গভীর রাতে আইনশৃঙ্খলা বাহিনীর ৬০ থেকে ৭০ জনের একদল সদস্য সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সুইটের বাড়িতে অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। এ সময় তারা চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, তার ভাতিজা সোহরাব হোসেন আপেল, বাড়ির কাজের লোক শফিকুল ইসলাম এবং একই ইউনিয়নের বাশহাটা গ্রামের সাহাদাত হোসেন পলাশ ও উত্তর সাথিলীয়া গ্রামের রিয়াজুল ইসলাম রকিকে আটক করে।

আজ সকালে পুলিশ পাহাড়ায় তিন জনকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ও দুই জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় গাইবান্ধা জেনারেল হাসপাতালে সোহরাব হোসেন আপেল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে শফিকুল ইসলাম মারা যায়।

নিহতের স্বজনদের দাবি আটককৃতদের নির্যাতন করা হয়েছে। যে কারণে দুইজন মারা গেছে। একই অভিযোগ করলেন গ্রেপ্তারকৃত চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট।

গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: আসিফ জানান, সকালে তিনজনকে অসুস্থ অবস্থায় পুলিশ কেসে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার(এডমিন) ইবনে মিজান জানান, রাতে যৌথ বাহিনীর অভিযানে আটক ৫ জনের মধ্যে দুইজন অসুস্থাজনিত কারনে মারা গেছে।