September 27, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 12th, 2023, 7:42 pm

গাজীপুরে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাসের ধাক্কায় নিহত ১, আহত ২

গাজীপুরের শ্রীপুরে শ্রমিক পরিবহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় চালক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল পৌনে ৬টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের মাওনা-বরমী আঞ্চলিক সড়কের সোহাদিয়া (নলজুরা ব্রিজ) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মফিজুল ইসলাম (৩০) উপজেলার সোহাদিয়া গ্রামের মৃত আব্দুল হোসেন আলীর ছেলে। তিনি স্থানীয় স্মার্ট কারখানার শ্রমিক আনা নেওয়া করতেন।

আহতরা হলেন- মারুফ ও সজিব। তাৎক্ষণিক আহতদের পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, শ্রীপুরের সোহাদিয়ায় থেকে বাসটি রওনা দিয়ে পরে ত্রিমোহনী থেকে শ্রমিকদের উঠিয়ে কারখানায় পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিলেন। এর মূল চালক মারুফের বাসটি ড্রাইভার বন্ধু মফিজুল ইসলাম চালাচ্ছিলেন।

উপজেলার বরমী ইউনিয়নের মাওনা-বরমী আঞ্চলিক সড়কের সোহাদিয়া (নলজুরা ব্রিজ) এলাকায় পৌঁছাতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খেয়ে রাস্তার নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক মফিজুল ইসলাম মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মারুফ ও সজিবকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি বলেন, আহতদের হাসপাতালে পাঠানো হয়। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্তে পরবর্তী আইনি পদক্ষেপ চলমান রয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আসমা খাতুন জানান, আহত ব্যক্তিদের প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

—-ইউএনবি