May 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 24th, 2023, 7:22 pm

গাড়ি চালানো অবস্থায় চালক হৃদরোগে আক্রান্ত, দুর্ঘটনায় নিহত ২

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় গাড়ি চালানো অবস্থায় হৃদরোগে আক্রান্ত হন জাহাঙ্গীর হোসেন নামে ফায়ার সার্ভিসের গাড়ি চালক। এ সময় জাহাঙ্গীর গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে কয়েকটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়ে দুইজনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় চাষাঢ়ার সান্ত্বনা মার্কেটের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা জানান, ফতুল্লায় অগ্নিকাণ্ডের স্থলে ফায়ার সার্ভিসের গাড়ি চালিয়ে যাওয়ার সময় হৃদরোগে আক্রান্ত হন জাহাঙ্গীর। এ সময় কয়েকটি গাড়ি ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফায়ার সার্ভিসের চালক জাহাঙ্গীরের মৃত্যু হয়। এ ছাড়া এক রিকশাচালকের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। তাৎক্ষণিকভাবে নিহত রিকশাচালকের নাম-পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন বলেন, আমাদের ফায়ার ফাইটার জাহাঙ্গীর নিহত হয়েছেন দুর্ঘটনায়। আমরা একটি আগুনের খবরে ঘটনাস্থলে যাচ্ছিলাম। হঠাৎ একটি দুর্ঘটনায় আমাদের এক কর্মী ও একজন নাগরিক মারা গেছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের উপপরিচালক আকতারুজ্জামান জানান, নারায়ণগঞ্জ ফতুল্লায় একটি কারখানায় সকালে আগুন লাগে। সেখানে ফায়ার সার্ভিস থেকে বেশ কয়েকটি ইউনিট কাজ করে আগুন নেভায়। ঘটনাস্থলে গাড়ি চালিয়ে যাওয়ার সময় ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন মারা যান। এ সময় গাড়ি নিয়ন্ত্রণ হারালে চাষাঢ়ায় ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে এক রিকশাচালক নিহত হয়েছেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান জানান, ফতুল্লার বিসিকে একটি শিল্প কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাওয়ার সময়ে সান্ত্বনা মার্কেটের সামনে চালক হঠাৎ করে অসুস্থ হন।এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও প্রাইভেটকারসহ অটোরিকশাকে চাপা দেয়। এতে আনন্দ গাড়ির নিচে ছিটকে পড়ে গিয়ে গাড়ি চাপায় একজন ঘটনাস্থলেই মারা যান।

হতাহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, দুর্ঘটনায় কয়েকজন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ ঘটনায় আরও বেশ কয়েকজন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

—-ইউএনবি