September 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, September 13th, 2024, 8:49 pm

গায়ক অর্ণবের স্ত্রীর হত্যার হুমকি: পাঁচ লাখ টাকা দাবি

অনলাইন ডেস্ক :

বাংলাদেশের জনপ্রিয় গায়ক সায়ান চৌধুরী অর্ণবের স্ত্রী সুনিধি নায়েককে হত্যার হুমকি দেওয়া হয়েছে। শুধু হুমকি নয়, অপরাধীরা তার কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। গত বৃহস্পতিবার ভারতের পশ্চিমবঙ্গের শান্তিনিকেতনে এই ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) পরিচয় দিয়ে সাইবার অপরাধীরা সুনিধিকে ফোন করে পাঁচ লাখ টাকা না দিলে তাকে ও তার বাবাকে হত্যার হুমকি দেয়। অপরাধীরা তার ছবিও ডার্ক ওয়েবে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

সুনিধি নায়েক, বিশ্বভারতীর সঙ্গীত ভবনের সাবেক শিক্ষার্থী, শান্তিনিকেতনের পূর্বপল্লীর একটি ভাড়া বাসায় বসবাস করেন। গত বুধবার তিনি বাড়িতে একাই ছিলেন এবং সেই দিন কিছু অপরিচিত ব্যক্তিকে তার বাড়ির বাইরে ঘোরাফেরা করতে দেখেন। পরে, অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি হায়দরাবাদের সিবিআই পরিচয় দিয়ে তার ফোনে কল করে। সুনিধির বাড়ির একশো মিটারের মধ্যে শান্তিনিকেতন থানা অবস্থিত হওয়া সত্ত্বেও ঘটনাটি দ্রুত জানাজানি হয়ে যায় এবং শান্তিনিকেতনে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

সুনিধি জানিয়েছেন, অপরাধীরা তাকে নরেশ গোয়েল নামের একজন ব্যক্তির বিষয়ে অভিযোগ করে এবং দাবি করে যে তিনি ওই ব্যক্তির অর্থ আত্মসাৎ করেছেন এবং তার নামে একটি ক্রেডিট কার্ডও তোলা হয়েছে। তারা সুনিধিকে গ্রেপ্তার করার হুমকি দেয়। হুমকির কারণে সুনিধি ভয়ে গত বৃহস্পতিবার পাঁচ লাখ টাকা পাঠিয়ে দেন।

সুনিধি বলেন, “প্রথমে আমি ভেবেছিলাম সত্যিই হয়তো হায়দরাবাদের সিবিআই পুলিশ ফোন করেছেন। পরে বুঝতে পারি যে তারা জালিয়াত।”

শান্তিনিকেতন থানা ঘটনার তদন্ত শুরু করেছে এবং পুলিশ প্রশাসন এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নিতে কাজ করছে।