September 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 31st, 2023, 8:55 pm

গুঞ্জন উড়িয়ে দিলেন অপূর্ব

অনলাইন ডেস্ক :

নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের নির্মাণে একাধিকবার বন্ধুত্বের গল্প উঠে এসেছে। সেগুলো দর্শকের মনেও ফেলেছিল পছন্দের ছাপ। সেই ছকেই নতুন কাজের ঘোষণা দিলেন এই নির্মাতা। তবে এখানে আছে বিমান দুর্ঘটনার মতো স্পর্শকাতর বিষয়। বন্ধুত্ব আর দুর্ঘটনার সমন্বয়েই নতুন সিনেমাটি বানাচ্ছেন তিনি। ছবিটির নাম ‘ফ্লাইট ২২৭’। ঘোষণা দিলেও এখনও এর অভিনয়শিল্পী কিংবা গল্প সম্পর্কে কিঞ্চিৎ মুখ খোলেননি নির্মাতা আরিয়ান। তবে এর মধ্যেই গুঞ্জন ছড়িয়ে পড়েছে, এই ওয়েব ফিল্মে অভিনয় করবেন জিয়াউল ফারুক অপূর্ব। যিনি এর আগে আরিয়ানের নির্মাণে ‘ব্যাচ ২৭’ নামের টেলিছবিতে অভিনয় করেছিলেন। সেখানেও বিমানের সংযোগ ছিল।

কানাঘুষা চলছে, নতুন সিনেমার সঙ্গে ওই গল্পের সূত্র থাকতে পারে। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিলেন অপূর্ব। অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে এডমিনের বরাতে বলেছেন, তিনি এই কাজটিতে যুক্ত নন। তবে আরিয়ানের অন্য একটি প্রজেক্ট নিয়ে তার সঙ্গে আলাপ চলছে। বিবৃতিতে বলা হয়েছে, “মিজানুর রহমান আরিয়ানের নতুন প্রজেক্টে জিয়াউল ফারুক অপূর্বর কাজ করা সংক্রান্ত খবরের ভিত্তিতে দর্শক, শুভাকাক্সক্ষী ও ভক্তদের উচ্ছ্বাস সত্যি পুলকিত হবার মতো। কিন্তু বিনয়ের সঙ্গে সবাইকে জানাতে চাই যে, পত্রিকায় প্রকাশিত সংবাদটি সঠিক নয়। তবে আমাদের সবার জন্যে সুসংবাদ, মিজানুর রহমান আরিয়ানের সঙ্গে অন্য একটি প্রজেক্ট নিয়ে পরিকল্পনা চলছে। বিষয়টি চুড়ান্ত হলে সবাই অবশ্যই জানবেন।”

অপূর্বর বিবৃতিতে নিশ্চয়তার সিলমোহর দিয়েছেন নির্মাতা আরিয়ানও। তিনি পোস্টটি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন। এদিকে রোববার আরিয়ান জানালেন, ‘ফ্লাইট ২২৭’র আগে আরেকটি ওয়েব ফিল্ম মুক্তি দেবেন তিনি। যেটা শিগগিরই মুক্তি পাবে। সেখানেও থাকছে বন্ধুত্বের গল্প। তবে এখানে কাজিনদের মধ্যকার বন্ধুত্ব ফুটে উঠবে। প্রজেক্টটির নাম কিংবা অন্য কোনো তথ্য আপাতত আড়ালেই রাখছেন নির্মাতা। উল্লেখ্য, আরিয়ানের প্রথম ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ মুক্তি পায় ২০২১ সালের আগস্টে। ছবিটি বিপুল দর্শকপ্রিয়তা পেয়েছিল। এরপর চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় তার দ্বিতীয় ওয়েব ফিল্ম ‘উনিশ ২০’। আরিফিন শুভ ও বিন্দু অভিনীত এই ছবিটিও প্রশংসা কুড়িয়েছে।