May 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, January 22nd, 2022, 9:36 pm

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় চালক-হেলপারসহ নিহত ৩

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার আধুনগর এবং পটিয়া উপজেলার শ্রীমাই ব্রিজের পাশে দুর্ঘটনা দুটি ঘটে। পুলিশ তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে লোহাগাড়ার আধুনগর হাতিয়ারপুল এলাকায় সবজি ভর্তি একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটি দুমড়ে মুচড়ে গিয়ে চালক ও সহকারী ঘটনাস্থলে মারা যায়।

ট্রাক চালকের পরিচয়পত্র পাওয়া গেছে। তার নাম কাওছার আহমেদ হৃদয় (৩৬)। সে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা কামাল উদ্দিনের ছেলে। সহকারীর (২২) নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে এর আগে সকালে পটিয়ায় শ্রীমাই ব্রিজের উত্তরে বন বিভাগের নার্সারির সামনে সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে একজন মারা যান। মারা যাওয়া ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, পটিয়ার শ্রীমাই ব্রিজের পাশে যাত্রীবাহী সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং একজন মারা যায়। মারা যাওয়া ব্যক্তি স্থানীয় যুবক বলে জানতে পেরেছি। লাশ পটিয়া মেডিকেলে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

—-ইউএনবি