September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, August 24th, 2023, 8:14 pm

চন্দ্রযানের সাফল্যে উচ্ছ্বসিত বলিউড তারকারা

অনলাইন ডেস্ক :

চাঁদের দক্ষিণ মেরুতে অবতরণ করেছে ভারতের চন্দ্রযান-৩। সফল এই চাঁদ অভিযানে মার্কিন যুক্তরাষ্ট্র, সোভিয়েট ইউনিয়ন এবং চীনের পরে চাঁদে অবতরণের চতুর্থ দেশ হিসেবে ভারত নিজের নাম লিখিয়েছে। এতে উচ্ছ্বসিত বলিউড তারকারা। সামাজিক মাধ্যমে আনন্দ প্রকাশ করে পোস্ট শেয়ার করেছেন অনেকেই। শাহরুখ খান সামাজিক মাধ্যমে লিখেছেন, আজ ইন্ডিয়া আর ইসরোর গোটা বিশ্বে জয়জয়কার। সকল বিজ্ঞানী ও ইঞ্জিনিয়ারদের অভিনন্দন। পুরো টিম আমাদের দেশকে গর্বিত করেছে। চাঁদের মাটিতে সাফল্যের সঙ্গে পা দিয়েছে চন্দ্রযান ৩। উচ্ছ্বাস প্রকাশ করেছেন আলিয়া ভাটও।

খুব সংক্ষেপে আনন্দ প্রকাশ করে সামাজিক মাধ্যমে আলিয়া লেখেন, বাকিটা ইতিহাস। অক্ষয় লিখেছেন, কোটি কোটি ভারতবাসী ইসরোকে ধন্যবাদ জানাচ্ছে। আপনারা আমাদের গর্বিত করেছেন। ইতিহাসের সাক্ষী থাকতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। চাঁদের মাটিতে ভারত, ভারতের চাঁদ জয়। সানি দেওল লিখেছেন, দারুণ গর্বের মুহূর্ত। হিন্দুস্তান সেরা ছিল এবং থাকবে।

কারিনা কাপুর লিখেছেন, ভারত এবং সকল ভারতীয়দের জন্য গর্বের মুহূর্ত। হৃতিক লিখেছেন, আমার হৃদয় আজ গর্বে আরও প্রসারিত হয়ে গেছে। আমার দেশের মানুষ সর্বোচ্চ চেষ্টা করে সফল হয়েছে। ইসরোর সাফল্যের পেছনের ব্যক্তিদের জন্য শ্রদ্ধা ও অভিনন্দন। অভিষেক বচ্চন লিখেছেন, মনে রাখার মতো মুহূর্ত। আবেগ প্রকাশের ভাষা পাচ্ছি না। সূত্র: টাইমস অব ইন্ডিয়া