September 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, September 7th, 2024, 3:35 pm

জাগপা চট্টগ্রাম মহানরের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :

চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে শুক্রবার (৬ আগস্ট) ” বৈষম্যবিরোধী আন্দোলনে ‘শহীদ’ ছাত্র জনতার স্মরণে” জাগপা চট্টগ্রাম মহানগর আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফি অনুষ্ঠিত হয়, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপার সহসভাপতি ও দলীয় মুখপাত্র রাশেদ প্রধান । অনুষ্ঠানে বক্তৃতা কালে তিনি বলেন, “রাষ্ট্র সংস্কারের আগে নির্বাচন হলে দেশে রাজনৈতিক পরিবেশ আরো খারাপ হবে এবং আবারও বাংলাদেশ ভারতীয় আগ্রাসনে পরিনত হবে। একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দেশের জন্য জরুরি হলেও দেশকে ভারতীয় আগ্রাসন মুক্ত করা অনেক বেশি জরুরি। কিন্তু রাষ্ট্র সংস্কার পরিপূর্ণ না হলে নির্বাচনমূখী রাজনৈতিক পরিবেশ আবারও সংঘাতময় হবে”।

এছাড়া অনুষ্ঠানে জাগপার প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মোঃ আনাছের সভাপতিত্বে এবং জাগপার সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর জাগপার সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন এর পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এ এস এম আজাদ, চট্টগ্রাম মহানগর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি মোহাম্মদ উল্লাহ, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-তথ্য সম্পাদক ওমর ফারুক, জামায়াতের কোতোয়ালি থানা সভাপতি মোস্তাক আহমেদ, জাগপা চট্টগ্রাম মহানগর সহসভাপতি বকুল বেগম, সাংবাদিক কামরুল ইসলাম, যুবদল নেতা সাহাবুউদ্দিন হাসান বাবু,যুব জাগপা নেতা মো: মুর্শিদ আলম, মোঃ রাসেল,মোঃ সোহেল, মোঃ আসিফ, মোঃ মাইনুউদ্দিন প্রমূখ।