April 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 28th, 2022, 8:42 pm

জামালগঞ্জে জনতা ব্যাংকের ঈদ উপহার বিতরণ

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মানিগাঁও গ্রামে জনতা ব্যাংকের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে সমাজের সুবিধা বঞ্চিত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে উপহার(খাদ্য সামগ্রী)বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে এর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক যুগ্মসচিব এবং জনতা ব্যাংক লিমিটেড, পরিচালনা পর্ষদের পরিচালক মেশকাত আহমেদ চৌধুরী, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।
তিনি তার তাঁর বক্তব্যে বলেন, জনতা ব্যাংক দেশের উন্নয়ন কর্মকান্ডে বিভিন্ন সরকারী এবং বেসরকারী উদ্যোগের সাথে কাজ করে যাচ্ছে। এর পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের সুবিধা বঞ্চিত অসহায় ও দরিদ্র মানুষের জন্যও কাজ করছে। সারা দেশে অসহায় ও দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে পবিত্র রমজান ও ঈদ উপলক্ষ্যে উপহার সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে বর্তমানের মত ভবিষ্যতেও অসহায় ও দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে জনতা ব্যাংক কাজ করে যাবে।
উক্ত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় কার্যালয়, সিলেট এর মহাব্যস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ।
সভাপতির বক্তব্যে মোঃ আবদুল ওয়াদুদ পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে সমাজের সুবিধা বঞ্চিত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য জনতা ব্যাংকের চেয়ারম্যান, পরিচালক ও এমডি মহোদয়সহ সকল নীতিনির্ধারকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন মানিগাঁও গ্রামের বিশিষ্ট মুরব্বী মোঃ আব্দুল হাই, বিভাগীয় কার্যালয়, সিলেট এর উপমহাব্যবস্থাপক মোঃ নূরুল মোস্তফা, বিভাগীয় কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার সত্যচয়ন দাস, সিনিয়র অফিসার মোঃ জিয়াউর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

—প্রেস বিজ্ঞপ্তি