May 6, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, January 22nd, 2022, 7:29 pm

জয়পুরহাটে পিকআপে বাসের ধাক্কায় নিহত ১, আহত ২

ছবি: সংগৃহীত

জয়পুরহাটের ক্ষেতলালে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় মাসুদ রানা (৩৭)নামে এক পিকআপ চালক নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপের চালকের সহকারী মনোরঞ্জন কুমার (৩৯) সহ দু’জন আহত হয়েছেন। শনিবার সকালে জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের শালবন (মাটির ঘর) এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত মাসুদ রানা চাপাই নবাবগঞ্জ জেলা সদরের এবং গুরুতর আহত মনোরঞ্জন কুমার গোমস্তাপুরের বাসিন্দা ।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিরেন্দ্রনাথ মণ্ডল সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের শালবন (মাটির ঘর) এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক শওকত আলী জোদ্দার জানান, শনিবার সকালে দিনাজপুরের হিলি স্থল বন্দর (হাকিমপুর) থেকে যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি কোচ যাত্রীসহ ঢাকার উদ্দেশ্যে এবং জয়পুরহাট শহর থেকে মাছ বিক্রি করে একটি পিকআপ বগুড়ার দিকে যাবার সময় জেলার ক্ষেতলাল উপজেলার শালবন (মাটির ঘর)এলাকায় হানিফ পরিবহনের কোচটি পেছন দিক থেকে পিকআপটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক মাসুদ রানা নিহত এবং তার সহকারী মনোরঞ্জনসহ দু’জন আহত হন।

নিহত পিকআপ চালক মাসুদ রানার লাশ ক্ষেতলাল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং গুরুতর আহত চালকের সহকারী মনোরঞ্জনকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

—-ইউএনবি