April 27, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 4th, 2023, 9:25 pm

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

জেলা প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) দুপুর ১২টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের এলাঙ্গী এলাকার পৌর কলেজের সামনে একটি দ্রুত গতির পিকআপ ভ্যান ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। হতাহতরা সবাই ব্যাটারিচালিত ভ্যানের যাত্রী ছিলেন বলে পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানিয়েছে।

নিহতরা হলেন- কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রবিউল ইসলামের ১১ মাস বয়সী ছেলে রাফান ইসলাম, রবিউল ইসলামের ভাগনী কালীগঞ্জ উপজেলার বলাকান্দর গ্রামের শাহিন হোসেনের মেয়ে খুকু মনি (৫) ও রবিউল ইসলামে মা শিল্পী বেগম (৫০), কালীগঞ্জ উপজেলার শাহপুর স্পন্দনপাড়ার ভ্যানচালক সলেমান শেখ (৬০) ও অজ্ঞাত দুই ব্যক্তি। এ ঘটনায় আহত চারজনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের প্রতিবেশী অঞ্জলী খাতুন জানান, নিহত রাফান ইসলামের বাবা রবিউল ইসলাম ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ঘটনার দিন রাফানকে ডাক্তার দেখাতে তার মা রাবিয়া খাতুন ও দাদি শিউলি বেগম একটি ইঞ্জিনচালিত ভ্যানে কোটচাঁদপুর শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে কাশিপুর কলেজ মোড়ে পৌঁছালে দ্রুত গতির একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিশুসহ ভ্যানচালক নিহত হন। কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক এসএম রমিজ উদ্দিন জানান, হাসপাতালে আসার আগেই ৩ জনের মৃত্যু হয়েছিল।

এ ছাড়া বাকি সবার অবস্থাই আশংকাজনক হওয়ায় যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে আরও দুইজন মারা গেছেন বলে শুনেছি। কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দীন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে দুই শিশুসহ তিনজন এবং যশোর হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। এ ছাড়া যশোরে চিকিৎসাধীন অবস্থায় শিল্পী বেগম মারা যান। তবে তাৎক্ষণিকভাবে নিহত একজনের পরিচয় পাওয়া যায়নি।