September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, November 15th, 2023, 8:06 pm

ঢাকার নাজিফার হাতে সাজলেন জেরিন

অনলাইন ডেস্ক :

বলিউড অভিনেত্রী জেরিন খানের আমন্ত্রণে মুম্বাই যাওয়ার ডাক পান ঢাকার নাজিফা তাবাসসুম। তার মেকওভার স্টুডিও গ্ল্যাম মেকওভার-এর বিভিন্ন কাজ দেখে বেশ ভালো লাগে জেরিন ও তার টিমের। এরপর নাজিফা আর জেরিন খানের টিমের কথা হয়। দুই টিমের সঙ্গে যোগাযোগের মাধ্যমে গ্ল্যাম মেকওভারের সঙ্গে অভিনেত্রীর কাজের সূচনা ঘটে। এরমধ্যে নায়িকার আমন্ত্রণে মুম্বাই থেকে ঘুরেও আসেন নাজিফা। একটি শুটের জন্য নাজিফার হাতে সাজেন জেরিন।

এক ভিডিও বার্তায় নাজিফার মেকওভারের এবং স্টাইলিং-এর প্রশংসাও করেছেন এই নায়িকা। দেশে ফিরে নাজিফা তাবাসসুম বলেন, আমাদের গ্ল্যাম মেকওভার-এর কিছু ব্রাইডাল ও পার্টি মেকআপ লুকস নজরে আসে জেরিন খানের টিমের। তারা সেগুলো বেশ পছন্দ করেন। এরপর তার আর আমার টিম একসঙ্গে যোগাযোগ করে তারা আমাদের আমন্ত্রণ জানায়। এরপর আমি আমার টিম নিয়ে মুম্বাইতে যাই। সেখানে জুহুর একটি স্টুডিওতে তার মেকওভার এবং স্টাইলিং করি। আমাদের মেকআপ এবং স্টাইলিং তার খুবই পছন্দ হয়েছে। অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, প্রথমবার বলিউডের এত বড়মাপের কোনো শিল্পীর সঙ্গে কাজ করেছি, তাও আবার বড় ক্যানভাসে- সবকিছু মিলিয়ে একটা চমৎকার অভিজ্ঞতা।

আমাদের কাজ পছন্দ হওয়ায় তিনি বারবারই আমার প্রশংসা করছিলেন এবং এপ্রিশিয়েট করে বলছিলেন ‘এত কম বয়সে এত সুন্দর এবং আন্তর্জাতিকভাবে কাজ করছ, এটা সত্যি অনেক প্রশংসনীয়’। আমাদের স্টাইল, মেকওভার, শুট, কনসেপ্ট সবকিছুই তার খুব পছন্দ হয়। পুরোটা সময় তিনি অনেক বেশি কো-অপারেটিভ ছিলেন। মেকওভার দেওয়ার পর সে নিজেকে দেখে নিজেই মুগ্ধ হয়ে যায় আর বলে ‘আই অ্যাম ফিলিং লাইক অ্যা ফেইরি, নিজেকে পরী লাগছে।’

বাংলাদেশে তার ফ্যান রয়েছে এ বিষয়ে অবগত জেরিন খান নিজেও। তিনি জানিয়েছেন, সে বাংলাদেশে আসতে চায়। আমন্ত্রণ পেলে অবশ্যই আসবেন তিনি। সবশেষে নাজিফা বলেন, দেশে ফেরার পর সবাই এই প্রজেক্টটি নিয়ে বেশ প্রশংসা করেছেন, যেটাতে আমি অনেক আনন্দিত। আমাদের সব পরিশ্রম এবং কষ্ট শুধুমাত্র ক্লায়েন্টদের জন্য, সবসময় চেষ্টা করি বেটার সার্ভিস দেওয়ার। তাদের অভিজ্ঞতাটা যেন ভালো হয়। সামনেও আমাদের বেশকিছু আন্তর্জাতিক প্রজেক্ট রয়েছে সেগুলো শিগগিরই জানাব।