September 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 15th, 2024, 8:43 pm

তিন সিনেমা মুক্তির অপেক্ষায় তুষি

অনলাইন ডেস্ক :

নাটক ও মডেলিং দিয়ে শোবিজে পথচলা শুরু অভিনেত্রী নাজিফা তুষির। তবে তার অভিনীত ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘হাওয়া’র মাধ্যমে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। প্রথম সিনেমার পর আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি তুষিকে। ওই সময় বিভিন্ন অভিনয় কর্মশালা ও কোর্স করেছেন তিনি। প্রাচ্যনাটের সঙ্গেও যুক্ত ছিলেন এই অভিনেত্রী। তবে আগামী বছর তিনটি সিনেমায় দেখা যাবে তুষিকে। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন অভিনেত্রী।

তুষি জানান, তাকে আগামী বছর পর্দায় দেখা যাবে। একে একে তিনটি নতুন কাজ মুক্তি পাবে। আপাতত সে অপেক্ষাতেই থাকতে হবে। ভক্তদেরও অপেক্ষা করতে বললেন এই অভিনেত্রী। মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’র পর অনেক সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন নাজিফা তুষি। ভেবেচিন্তে হ্যাঁ বলেছিলেন সিনেমার পরিচালক-প্রযোজককে। কিন্তু তারা কারা, সে বিষয়ে কিছুই বলেননি তুষি। তার কথায়, এখনই সিনেমা নিয়ে কোনো তথ্য দিতে পারব না। প্রযোজক-পরিচালকরা সময়মতো জানাবেন।

অভিনেত্রীর কথায়, ‘সিনেমাটি নিয়ে কিছু বলা বারণ। এ কারণে আমিও কিছু খোলাসা করতেও পারছি না। আমিও হাঁপিয়ে উঠেছি। আমারও তো কাজের খবর জানাতে ইচ্ছে করে।’ ভক্তদের অপেক্ষা করার আহ্বান জানিযে তুষি বলেন, ‘একটি কাজ শেষ হয়েছে। কাজটি পছন্দের পরিচালকের সঙ্গে হয়েছে এবং সেটি ভালো হয়েছে। যার সঙ্গে কাজ করেছি, তিনি আমার পছন্দের পরিচালক। যে প্রসেসে কাজটা হয়েছে, এটা অনেকটা মেঘ না চাইতে বৃষ্টির মতো।’