May 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 24th, 2023, 8:00 pm

তিশার নাটক দেখে কেঁদেছেন ফারিণ

অনলাইন ডেস্ক :

দুই দশকেরও বেশি সময় ধরে নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বিশেষ করে গুনী পরিচালক মোস্তফা সরোয়ার ফারুকীর বেশিরভাগ নাটক ও চলচ্চিত্রে দেখা গেছে তাকে। অভিনয় দিয়ে দেশ বিদেশে তৈরি করেছেন অসংখ্যা ভক্ত। অভিনয় দিয়ে সবসময় নিজের জায়গা শক্ত করেছেন এই অভিনেত্রী। অন্যদিকে তরুণ অভিনেত্রী তাসনিয়া ফারিণের অভিনয়ের বয়স বেশিদিন না। মাত্র কয়েক বছরের মধ্যে তিনিও নিজের আসন পাকাপোক্ত করেছেন তিনি। গত বৃহস্পতিবার রাতে এই দুজন হাজির হয়েছিলেন রাজধানীর মহাখালীর একটি সিনেমা হলে। উদ্দেশ্য জনপ্রিয় পরিচালক শিহাব শাহীন নির্মিত ‘বাবা সামওয়ান ফলোয়িং মি’ নামের ওয়েব ফিল্মের প্রিমিয়ার।

এই ফিল্মের প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। ‘তিশার পরের প্রজন্মের অভিনেত্রী ফারিনের অভিনয় দেখে কেমন লাগলো তার?’- প্রশ্ন করা হলে তিশা বলেন, ‘ও অল্প দিনের মধ্যে দারুণ করছে। আমরা ওকে কাছ থেকে দেখেছি ফারুকীর ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ সিরিজে অভিনয়ের সময়। দিন দিন ও আরও পরিণত হচ্ছে।’ স্বাভাবিকভাবে পাশে দাঁড়িয়ে এসব শুনে আপ্লুত হয়ে যান ফারিণ।

বলেন, ‘অন্য সবার মতো আমিও তিশা আপুর ভক্ত। তার অভিনীত ‘আয়েশা’ নাটকটি অনেকবার দেখেছি। যতবার দেখি ততবার একটা দৃশ্য দেখে কেদে ফেলি। সেটা হলো, আপু পুলিশ অফিসারের সামনে বসে বার বার তার স্বামীর খোঁজ জানতে চাইছে আর কাঁদছে। তিশা আপু যেভাবে ইমোশনাল সিনগুলো তুলে ধরেন সেটা অসাধারন।’ এসময় ফারিণকে জড়িয়ে ধরেন তিশা। ওটিটি প্লাটফর্ম বিঙ্জে দেখা যাচ্ছে ফারিণ অভিনীত ‘বাবা সামওয়ান ফলোয়িং মি।’ অন্যদিকে আগামী ৩০ নভেম্বর চরকিতে মুক্তি পাবে তিশা অভিনীত অটোবায়োগ্রাফি নামে একটি ওয়েব ফিল্ম!