April 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 30th, 2023, 7:40 pm

তিশা প্রেম করছেন কার সাথে?

অনলাইন ডেস্ক :

বয়স তার ত্রিশের কোঠায়। সৌন্দর্য-অভিনয়ে নিজের আলাদা বলয় তৈরি করতে সক্ষম হয়েছেন। তবে কাজের বাইরে ব্যক্তিগত ইস্যুতেও পিছিয়ে নেই তিনি। বিভিন্ন সময়ে প্রেমের গুঞ্জনে মুখরিত করেছেন শোবিজ।বলা হচ্ছে, টিভি পর্দার ব্যস্ত তারকা তানজিন তিশার কথা। কাজের ফাঁকে দেশ-বিদেশের বিভিন্ন দর্শনীয় স্থানে প্রায় ঘুরে বেড়ান। সেসব ছবি দেখে অনুসারীদের মনে কৌতূহলী প্রশ্ন জাগে, তিনি কি একাই ঘুরে বেড়ান!

তাহলে তার ছবিগুলো তুলে দেয় কে? তবে কি তিশা প্রেম করছেন? এসব কৌতূহল, গুঞ্জন বেশিদূর এগোতে পারে না। কারণ অভিনেত্রী বরাবরই এড়িয়ে যান, উড়িয়ে দেন। এবার আর এড়িয়ে গেলেন না। স্পষ্ট ভাষায় স্বীকারোক্তি দিলেন, প্রেম করছেন। ঈদ উপলক্ষে একটি টিভি অনুষ্ঠানে অংশ নেন তিশা। সেখানেই উপস্থাপক তার দিকে ছুঁড়ে দেন প্রেম সংক্রান্ত প্রশ্ন। কিছুটা থতমত খেয়ে তিশা জবাব দিলেন, ‘প্রেম তো করতেই পারি। হ্যাঁ, করছি।’কিন্তু কার সঙ্গে প্রেম করছেন এই টিভি নায়িকা? রহস্যটা জিইয়ে রাখলেন। শুধু এটুকু জানালেন, যিনি তার মনের ঘরে বসতি গড়েছেন, তিনি শোবিজের কেউ নন। বহিরাগত!

প্রেমের পরবর্তী অধ্যায় বিয়ে। সে প্রসঙ্গও এলো যথানিয়মে। এ নিয়ে তিশা বলেন, ‘সেটা (বিয়ে) আমার মনে হয় আরও কিছু দিন পর। আমার বাবা চলে গেছেন, এখন নিজেকে গুছিয়ে নেওয়া, পরিবার, কাজগুলোকে গুছিয়ে তোলা, সব কিছুতেই তো সময় লাগে। এজন্য এখনই বিয়ে নিয়ে ভাবছি না।’চলতি বছর বিয়ের পিঁড়িতে বসবেন কিনা, এ প্রশ্নের জবাবেও অস্পষ্টতা রেখেছেন তিশা। তার মতে, ভবিষ্যৎ তো বরাবরই অনিশ্চিত। তাই কখন চার হাত এক হয়, কবুল বলে ফেলেন, তা আগাম বলা মুশকিল।এর আগে সংগীত তারকা হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেম করেছিলেন তিশা।

একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে তারা কাছাকাছি আসেন, আর মনের লেনাদেনায় ডুব দেন। এরপর অভিনেতা আফরান নিশোর সঙ্গেও তিশার প্রেমের গুঞ্জন জোরালোভাবে ছড়িয়ে পড়ে শোবিজে। তবে তারা কেউই স্বীকারোক্তি দেননি। গুঞ্জন ছিলো সংগীতশিল্পী ইমরানের সঙ্গেও! সবশেষ বছর তিনেক আগে জাহিন খান নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যার সবটাই এখন অতীত। তবে অতীত মুছে এবার তিনি বেছে নিয়েছেন বহিরাগত প্রেমিক।