September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 12th, 2023, 7:37 pm

দাম্পত্য জীবনের প্রভাব সন্তানের ওপর ফেলতে দেব না: শরিফুল রাজ

অনলাইন ডেস্ক :

দাম্পত্য জীবনের অশান্তি এবং কলহ নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য দিয়ে অভিনয়শিল্পী পরীমণি-শরিফুল রাজ জুটি হয়ে উঠেছিলেন “টক অব দ্য কান্ট্রি”। এমনকি বিবাহবিচ্ছেদের ইঙ্গিত দিয়ে পরীমণির আল্টিমেটামের জবাবে রাজও জানিয়েছিলেন, তাদের সংসার আর টিকছে না। এরই মধ্যে দুই তারকার ভক্তদের জন্য সুখবর হয়ে দেখা দেয় পরীমণির ফেসবুক থেকে পোস্ট করা একটি ভিডিও। গত রোববার সকালে পোস্ট করা সেই ভিডিওতে দেখা যায় ছেলে রাজ্যর দশ মাস পূর্তি উপলক্ষে একসঙ্গে কেক কাটছেন তারা। সঙ্গে ছিলেন পরীমণির নানা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ভিডিওতে রাজ্য, রাজ ও পরীকে একসঙ্গে দেখে ভক্ত, অনুসারীদের মধ্যে গুঞ্জন ওঠে-রাগ, অভিমান ভুলে, নিজেদের মধ্যে জটিলতা কাটিয়ে তারা কি আবার এক হচ্ছেন? ইতোপূর্বেও সাংসারিক জীবনে রাজ-পরীমণির সংঘাত সৃষ্টি এবং তা সামলে নেওয়ার নজির থাকায় সেই ভাবনা অমূলকও ছিল না। তবে ২৪ ঘণ্টা না পেরোতেই আশাভঙ্গ হলো দুই তারকার ভক্তদের।

ফেসবুকে দেওয়া এক পোস্টে এই জুটির এক হওয়ার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন পরীমণি। পাশাপাশি তার সঙ্গে সুর মিলিয়ে রাজও জানালেন, এখানে একসঙ্গে হওয়া না হওয়ার বিষয়টি বড় নয়। সন্তানের বিশেষ দিনটি পালনের জন্য ওই দিন রাত ১২টার পর রাজ্যের জন্য বিশেষ কেক নিয়ে বাসায় হাজির হয়েছিলেন শরিফুল রাজ। তবে সেটি শুধুই সন্তানের জন্মদিন উদযাপনের জন্য। কারণ তাদের সংসারের একান্ত বিষয়গুলোর নেতিবাচক প্রভাব সন্তানের ওপর পড়ুক, সেটি তারা কেউই চান না। এ বিষয়ে সংবাদমাধ্যম প্রথম আলোকে শরিফুল রাজ বলেন, “আমি আমার বাচ্চাকে দেখতে বাসায় যাব না? তার বিশেষ দিন উদযাপন করব না? আমার বাচ্চার জন্মদিন উদযাপন করতে বাসায় গিয়েছিলাম আমি। কারণ আমাদের দুজনেরই বাচ্চার সঙ্গে সময় কাটাতে ভালো লাগে।”তিনি আরও বলেন, “বাচ্চার এই বিশেষ দিনটির জন্য আমরা দুজনই নিজেদের মধ্যে কথা বলেছি। এরপর একসঙ্গে হয়ে সন্তানের জন্মের ১০ মাস পূর্তির কেক কেটেছি। দিনটা রাজ্যের জন্য বিশেষ। তাই দিনটিতে সব সময়ই তাকে ঘিরে সর্বোচ্চ সময় দিই আমরা। ওকে নিয়ে উদযাপন করি।”

এ ঢালিউড অভিনেতা আরও বলেন, “যেখানে যেভাবেই থাকি, বাচ্চার বিশেষ দিনটিতে আমরা দুজন সারা জীবনই একসঙ্গে হব। আমাদের দুজনের একান্ত বিষয়গুলো সন্তানের ওপর প্রভাব ফেলতে দেব না। আমরা রাজ্যকে একটা সুন্দর জীবন দিতে চাই।” উল্লেখ্য, গত ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা এবং নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ। সেসব কন্টেন্টে কিছুটা “অস্বাভাবিক” অবস্থায় দেখা যায় তিন অভিনেত্রীকে। কথাবার্তায়ও ছিল অস্বাভাবিকতা। যদিও কিছুক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়। ওই ছবি-ভিডিও কে পোস্ট করেছে তার কিছুই জানা যায়নি এখনও। তবে ওই ভিডিওর সূত্র ধরেই রাজ-পরীর সংসারে আলাদা থাকার খবর প্রকাশ্যে আসে। ঘটনার পর স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে সংসারে টানাপোড়েনের ইঙ্গিত দিয়েছিলেন পরীমণি। তিনি জানান, রাজের সঙ্গে অনেক চেষ্টা করেও এক ছাদের নিচে থাকতে পারেননি তিনি। পরবর্তীতে একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে শরিফুল রাজকে আগাগোড়া “ফেইক” মানুষ আর “অতিথি পাখি” হিসেবে উল্লেখ করে তার কাছ থেকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চেয়েছিলেন এ ঢালিউড অভিনেত্রী। জবাবে রাজও জানিয়েছিলেন, তাদের সংসার থাকছে না, এটা চূড়ান্ত। তার আর কিছু বলার নেই। সাংসারিক জীবনে রাজ-পরীমণির এমন সংঘাত নতুন না। গত বছরের শেষদিকেও রাজ-পরীর সংসারে ভাঙনের সুর বেজে ওঠে।

যদিও খুব দ্রুতই সবকিছু সামলে নেন তারা। গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।