September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, September 1st, 2023, 9:48 pm

দাম চড়া হলেও টিকেট পেতে মরিয়া দর্শক

অনলাইন ডেস্ক :

বৃহস্পতিবার সামনে এসেছে শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার ট্রেলার। যা প্রকাশ্যে আসতেই রীতিমত ‘জওয়ান’ ঝড়ে কাবু হয়ে পড়েছেন শাহরুখ ভক্তরা। তারই মাঝে শুক্রবার থেকে ভারতে শুরু হয়ে গেল জওয়ানের অগ্রিম টিকিট বুকিং। জানা গেছে, সারা ভারত জুড়ে হুড়মুড়িয়ে চলছে সেই বুকিং। ছবির প্রযোজনা সংস্থা রেড চিলিসের টুইট হ্যান্ডেল থেকে প্রকাশ করা হয়েছে জওয়ানের অগ্রিম টিকেট বুকিংয়ের লিঙ্ক। যেখানে দেখা গেছে, বুক মাই শো, পেটিএম এবং অ্যামাজনের মাধ্যমে অগ্রিম টিকিট বুকিং করা যাচ্ছে ‘জওয়ান’ এর।

শুধু তাই নয়, অগ্রিম টিকেট বিক্রি শুরুর ঘণ্টা খানেকের ভেতরই ২০ হাজারেরও বেশি টিকেট বিক্রি হয়ে গেছে! কিন্তু ভারতে কেমন দামে বিক্রি হচ্ছে শাহরুখের ‘জওয়ান’র টিকেট জানেন কি? জানা গেছে, টুডি এবং আইম্যাক্স ফরম্যাটে প্রেক্ষাগৃহে দেখা যাবে শাহরুখের ‘জওয়ান’। মুম্বাইয়ের শাহরুখ ভক্তদের যার জন্য গুনতে হবে ২৩০০ টাকা, যা মুম্বাইয়ের সবচেয়ে দামি টিকিটের দাম এবং দিল্লিতে সবচেয়ে দামি টিকিটের দাম ২৪০০ টাকা। যদিও দামের জন্য মোটেও টিকেট বিক্রি আটকে থাকছে না! কলকাতায় কেমন দামে বিক্রি হচ্ছে জওয়ানের অগ্রিম টিকিট? মানি স্কয়ারে টিকিটের দাম শুক্রবার সর্বাধিক ৭৫০ টাকা। সেই তুলনায় সিটি সেন্টার ২-তে টিকিট মিলবে ৩৫০ টাকার মধ্যে।

সাউথ সিটিতে রাতের শো-র টিকিটের দাম ১৭০০ টাকার কাছাকাছি এবং কোয়েস্টে ১১৭০ টাকা। তবে মফস্বল অঞ্চলের দিকে দাম কিছুটা কম। দমদমের ডায়মন্ড প্লাজায় শুক্রবারের রাতের শো-র টিকিটের দাম সর্বাধিক ৫৫০ টাকা। মধ্যমগ্রাম, বারাসতের স্টার মল বা সিটি মলে ৩০০ টাকার মধ্যে টিকিট পাওয়া যাচ্ছে। হাওড়ার অবনীতেও টিকিটের দাম ৪৫০-এর মধ্যে। তবে এখন থেকেই হাউজফুল শুক্রবারের টিকিট। বিশেষ করে ফার্স্ট ডে ফার্স্ট শো-র দিকে ঝুঁকছেন কিং খানের ভক্তরা। এর আগে চলতি বছরের শুরু শাহরুখের ‘পাঠান’ অগ্রিম টিকিট বিক্রিতে রেকর্ড গড়েছিল!

তবে এবার ধারণা করা হচ্ছে, শাহরুখ নিজেই ভাঙবেন নিজের রেকর্ড। অগ্রিম টিকেট বিক্রির পাশাপাশি ‘পাঠান’ আয় টপকে যাবে ‘জওয়ান’। অ্যাটলি পরিচালিত প্যান-ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’ মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর। ছবিতে শাহরুখ ছাড়াও আরও রয়েছেন নয়নতারা, সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণি এবং ঋদ্ধি ডোগরা। ছবিতে দীপিকা পাডুকোনের উপস্থিতি থাকবে। সূত্র: হিন্দুস্থান টাইমস