September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, November 13th, 2023, 7:50 pm

দীপাবলি উৎসবে আলোচনায় রাশমিকা-বিজয়

অনলাইন ডেস্ক :

ভারতের দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা ও বিজয় দেবেরাকোন্ডা ডুবে ডুবে জল খাচ্ছেন; এই গুঞ্জন বেশ পুরনো। পাঁচ বছর আগে যখন তাদের দর্শকপ্রিয় ছবি ‘গীতা গোবিন্দম’ মুক্তি পেয়েছিল, তখন থেকেই তাদের প্রেম নিয়ে চর্চা চলছে। কিন্তু তারা কখনও বিষয়টি নিয়ে খোলাসা করেননি। দীপাবলি উৎসবে ফের আলোচনায় রাশমিকা-বিজয়। এবার স্রেফ ভিত্তিহীন চর্চা নয়, রীতিমতো প্রমাণ মিলিয়ে দেখালো নেটিজেনরা। যার ফলে বিষয়টি উঠে এসেছে গণমাধ্যমেও। রোববার দীপাবলির শুভেচ্ছা জানান বিজয়। পরিবারের সঙ্গে নিজ বাড়িতে তোলা ছবিতে ভক্তদের ভালোবাসা জানান তিনি। সেই ফ্রেমে বিজয়ের সঙ্গে তার বাবা-মা ও ছোট ভাই রয়েছেন।

অন্যদিকে রাশমিকা পোস্ট দিয়েছেন নিজের সিঙ্গেল ছবি। মজার ব্যাপার হলো, দুজনের পোস্টের ক্যাপশন একই- ‘হ্যাপি দিওয়ালি মাই লাভস।’ না, ক্যাপশন নিয়ে মাতামাতি নয়, বরং নেটিজেনদের জোর দাবি, দীপাবলির উৎসব বিজয়ের বাড়িতেই উদযাপন করেছেন রাশমিকা। প্রমাণস্বরূপ দুই তারকার ছবির মধ্যে দেয়াল ও চেয়ারের নকশা মিলিয়ে দেখিয়েছেন অনুসারীরা। যেটা লক্ষ্য করলে তাদের একসঙ্গে থাকার বিষয়টি স্পষ্ট হয়ে যায়। যদিও তারা বরাবরই নিজের সম্পর্ককে বন্ধুত্ব বলে আসছেন। কিন্তু এর আগেও একাধিকবার তাদেরকে একই স্থান থেকে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল। বলা দরকার, ২০১৮ সালে মুক্তি পায় বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানা জুটির প্রথম ছবি ‘গীতা গোবিন্দম’।

এতে তাদের রসায়ন দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। এরপর তাদেরকে দেখা যায় ২০১৯ সালের ‘ডিয়ার কমরেড’ ছবিতে। বর্তমানে বিজয় ব্যস্ত আছেন তার ‘ফ্যামিলি স্টার’ ও নাম চূড়ান্ত না হওয়া আরেকটি ছবির কাজে। অন্যদিকে রাশমিকা অপেক্ষায় আছেন বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিমেল’ ছবির মুক্তির। যেটা আগামী ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসবে। সূত্র: ইন্ডিয়া টুডে