May 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 1st, 2023, 7:34 pm

দুই রাজের বিরুদ্ধে নায়িকার অভিযোগ

অনলাইন ডেস্ক :

কয়েকদিন পরেই শুরু হচ্ছে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। তাই জাতীয় দলকে উৎসাহ দিতে বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে শুরু হয়েছিল সেলিব্রেটি ক্রিকেট লীগ। কিন্তু তিনদিনের এই টুর্ণামেন্টের দ্বিতীয় দিনেই বাধলো বিপত্তি। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে জড়িয়ে পরেছে দুই দল। এতে আহত হয়েছে ৬ জন। এখন শঙ্কায় শেষ দিনের খেলা। ঘটনা শুক্রবার রাতের। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে খেলা চলছিল নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের টিমের। খেলা চলাকালীন সময়ে হঠাৎ মাঠের বাইরে থাকা দুই দলের সতীর্থদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। যা হাতাহাতিতে রূপ নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে আবারও খেলা শুরু হয়।

তবে ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর আবারও মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। এতে আহত হয়েছেন দীপঙ্কর দীপনের টিমের বেশ কয়েকজন খেলোয়ার। এদের মধ্যে রয়েছেন অভিনেত্রী রাজ রিপা, চিত্রনায়ক জয় চৌধুরী, শিশির শিকদার, আতিকুর রহমান, শেখ শুভ ও শেখ জাহিদ প্রমুখ। তাৎক্ষনিক হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন তারা। হাসপাতাল থেকে নায়িকা রাজ রিপার অভিযোগ তোলেন দুই রাজের বিরুদ্ধে। তার অভিযোগ গায়ে হাত তুলেছে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও শরিফুল রাজ।

কান্নাজড়িত কণ্ঠে এর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান এই নায়িকা। এ ছাড়া নায়ক জয় চৌধুরী জানান, নির্মাতা রাজ অভিনেতা মনোজ প্রামাণিককে মেরে ফেলার হুমকিও দেন। নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা মনির খান শিমুল খেলছেন দীপঙ্কর দীপনের দলে। এই অভিনেতা ম্যাচ পাতানোর অভিযোগে তোলেন আয়োজকদের বিরুদ্ধে। একইসঙ্গে তিনি আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান। তবে নির্মাতা দীপঙ্কর দীপন ও আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় এ বিষয়ে অফিশিয়াল বক্তব্য ও ব্যখ্যা দেবেন তারা। অন্যদিকে, নির্মাতা মোস্তফা কামাল রাজ ও তার দলের সদস্যরা মারামারিতে জড়ানোর পরেই মাঠ ছাড়েন। ওই অভিযোগের বিষয়ে তাদের কারও কোনো মন্তব্য পাওয়া যায়নি।