April 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 5th, 2023, 7:56 pm

নওগাঁয় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ১

নওগাঁর মহাদেবপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং আরও একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার (৪ জুন) দুপুরে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাগাচাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের গাজী সরদারের ছেলে সিএনজিচালক পাপ্পু সরদার (৪৫), সিরাজগঞ্জ সদরের খোকশাবাড়ী এলাকার আব্দুস সালামের ছেলে নাজমুল হক (২২),সিরাজগঞ্জ সদরের শাতিকাবাড়ী এলাকার জব্বার চৌধুররীর ছেলে তানভির রহমান (৪২) এবং অজ্ঞাতনামা একজন।

আহত রাকিবুল হাসান সিরাজগঞ্জ সদরের খোকশাবাড়ী এলাকার বাসিন্দা।

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মাহমুদুল হাসান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা দুপুর দেড়টায় ঘটনাস্থল আসি। এসে দেখি সিএনজিটি দুমড়ে-মুচড়ে আছে। পরে সিএনজির চালকসহ চার জনের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, নওগাঁ থেকে ট্রাকটি মহাদেবপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে নওগাঁ অভিমুখে আসা একটি যাত্রীবাহী সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ চার যাত্রী নিহত হয়।

তিনি বলেন, এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় রাকিবুল হাসান নামের একজনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, নিহত চার জনের লাশ নওগাঁ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি বলেন, দুর্ঘটনার পর পরই ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকটি বর্তমানে মহাদেবপুর থানা হেফাজতে আছে। তবে দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ। তাকে আটকে অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে মহাদেবপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

—-ইউএনবি