April 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 27th, 2023, 8:58 pm

নওগাঁয় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকাল ৪ টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের পিড়ার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালক হারুন মণ্ডল (২৬) মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর গ্রামের সমসের মণ্ডলের ছেলে, পিকআপ যাত্রী মজিবর রহমান (৬০) বগুড়ার দুপচাচিয়া উপজেলার সাহারপুকুর গ্রামের তৈয়ব উদ্দিনের ছেলে এবং পিকআপের অপর যাত্রী ৬ বছর বয়সী এক শিশু।

আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহাদেবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, বিকাল ৪টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের পিড়ার মোড় এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি যাত্রীবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। যাত্রীবাহী বাসটিও সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থলেই পিকআপের চালক হারুন মণ্ডল ও অজ্ঞাতনামা ৬ বছরের মেয়েশিশু মারা যান। নওগাঁ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মজিবর রহমান নামের আরেকজনের মৃত্যু হয়। আহত আরও ১৫ জনকে উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাকিবুল হাসান বলেন, দুর্ঘটনায় আহত ১৫ জনকে হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। আহতদের মধ্যে ১২ জনের অবস্থা গুরুতর হওয়ায় হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি তিনজন নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

—ইউএনবি