May 6, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 6th, 2024, 8:13 pm

নতুন গান নিয়ে আসছে হিউং ওরফে ভি

অনলাইন ডেস্ক :

ধ্যতামূলক সেনা প্রশিক্ষণে রয়েছেন বিশ্বখ্যাত কোরিয়ান ব্যান্ড বিটিএসের সব তারকা। জাংকুক থেকে জিমিন, ভি- সবাই এখন সেনাবাহিনীর পোশাকে দেশের সেবায় নিয়োজিত। তবে এরই মধ্যে বিটিএস ভক্তদের জন্য নতুন গান উপহার দিচ্ছেন কিম তাই-হিউং ওরফে ভি। পপ-সোল আরঅ্যান্ডবি ঘরানার একটি প্রেমের গান আসতে চলেছে এই গায়কের। আগামী ১৫ মার্চ দুপুর ১টায় ‘ফ্রেন্ডস’ শিরোনামের গানটি প্রকাশিত হবে বলে জানিয়েছে ভির এজেন্সি বিগ হিট মিউজিক। বৈশ্বিক ফ্যান কমিনিউটি প্ল্যাটফরম উইভার্সে গানের কয়েকটি টিজার প্রকাশ করেছে বিগ হিট মিউজিক।

এদিকে ভির নতুন গান প্রকাশের ঘোষণায় উচ্ছ্বসিত বিটিএস ভক্তরা। অনেকের ধারণা যে এটি ‘ফ্রেন্ডস’ গানটির একটি এক্সটেনশন, যা জিমিন এবং ভি একসঙ্গে তৈরি করেছেন। গানটির শিরোনামে ‘শেষ’ (ঊহফ) শব্দটি মার্ক করে দেওয়ায় অনেকে আবার সেটি নিয়েও ভিন্ন ভিন্ন তত্ত্ব দাঁড় করাচ্ছেন। তবে সবার অপেক্ষা এখন গানটির মুক্তিকে ঘিরে। গত বছর ভি তার প্রথম একক অ্যালবাম ‘লেওভার’ প্রকাশ করেছে। ওই অ্যালবামে মোট ছয়টি গান রয়েছে।

বিটিএসের অন্যতম এই সদস্য ইতিমধ্যে বেশ কয়েকটি একক ট্র্যাক মুক্তি দিয়েছেন, যা তাকে ব্যাপক জনপ্রিয়তা এনে দিয়েছে। ‘সিঙ্গুলারিটি’ (লাভ ইওরসেলফ : টিয়ার) এবং ‘স্টিগমা’ (উইংস)-এর মতো গানগুলো তাঁর একক নৈপুণ্যকে তুলে ধরেছে বারবার। ব্যারিটোন কণ্ঠ, হৃদয়গ্রাহী গান এবং ক্যারিশম্যাটিক মঞ্চ উপস্থিতি তাকে বিশ্বব্যাপী ভক্তদের কাছে প্রিয় করে তুলেছে। এবার নতুন গানে নিজেকে নতুন করে চেনাতে চলেছেন এই গায়ক।

বর্তমানে সামরিক প্রশিক্ষণে আছেন বিটিএস তারকা ভি। প্রশিক্ষণে যোগ দেওয়ার আগে গত বছরের ডিসেম্বরে গানটি রেকর্ড করেন তিনি। আগামী বছরের ১০ জুন তাঁর প্রশিক্ষণ শেষ হওয়ার কথা। এর আগে বিটিএস তারকারা জানিয়েছেন, ২০২৫ সালে তারা সবাই ফের একত্রিত হবেন এবং ভক্তদের মাঝে ফিরে আসবেন।