September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 28th, 2023, 8:03 pm

নয়া লুকে চমকে দিলেন শিমুল

অনলাইন ডেস্ক :

৯০ দশকের মডেল তারকা এবং টিভি পর্দার অন্যতম জনপ্রিয় মুখ মনির খান শিমুলকে ঠিক যেন কোথাও পাওয়া যাচ্ছিল না। অন্তত গত এক দশকে তার মাপের কোনো প্রজেক্টে পাওয়া যায়নি তাকে। এবার সম্ভবত সেই মাপটা মিলতে যাচ্ছে। শিমুল হাজির হচ্ছেন সাউথ এশিয়ার একজন মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল চরিত্রে। যার নাম রিও। প্রায় প্রতিটা দেশের গোয়েন্দা সংস্থা তাকে নিয়ে রিসার্চ করছে, খুঁজছে। গল্পে দেখা যাবে, বাংলাদেশে রিও’র অস্তিত্ব পাওয়া যায় ১০ বছর আগে। তার সম্বন্ধে তদন্ত আরও জোরদার করা হয়। সবার মনে একটাই প্রশ্ন-কে এই রিও, কোথায় থাকে রিও? এমনই একটি থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘রেড সার্কেল’। কামরুল জিন্নাহ পরিচালিত এই সিরিজের যার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মনির খান শিমুল।

আরও আছেন আইনুন পুতুল, নাফিস আহমেদ, জোজন মাহমুদ, ইভা, মিজু ইনজাম, সিনথিয়া, সাদিয়া জান্নাতিসহ অনেকে। সিরিজের ফার্স্টলুক প্রকাশ হয়েছে ২৬ আগস্ট। যার মাধ্যমে রীতিমতো চমকে দিলেন মনির খান শিমুল। কাজটি প্রসঙ্গে মনির খন শিমুল বলেন, ‘দুর্দান্ত একটি থ্রিলার গল্পের সিরিজ এটি। এ ধরনের গল্প বাংলাদেশে তেমন একটা হয়নি। কাজটিও খুব সুন্দর হয়েছে। ফার্স্টলুক রিলিজ পেলো, সামনে আরও অনেক কিছুই দর্শকরা দেখতে পাবেন।’ পরিচালক কামরুল জিন্নাহ বলেন, ‘আমরা চেষ্টা করেছি ভালো একটি থ্রিলার সিরিজ নির্মাণ করতে।

প্রযোজনা প্রতিষ্ঠানও সর্বোচ্চটা দিয়েছে। অভিনয় শিল্পী ও কলাকুশলীরাও যার যার জায়গা থেকে সেরাটা দিয়েছেন সিরিজটি করার ক্ষেত্রে। আশা করি দর্শকদের ভালো লাগবে।’ রিও মেলোডিস-এর ব্যানারে সিরিজটির কাহিনি ও চিত্রনাট্যের পাশাপাশি প্রযোজনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয়। প্রযোজক জানান, শিগগিরই সিরিজটি মুক্তির তারিখ ও প্ল্যাটফর্ম চূড়ান্ত করা হবে।