September 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 3rd, 2024, 7:31 pm

নরসিংদীতে ‘অটোরিকশার জন্যে খুন’, গ্রেপ্তার ৭

নরসিংদীর শিবপুরের অটোরিকশাচালক রবিউল ইসলাম রবিকে হত্যায় অভিযুক্ত সাত জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (৩ জুলাই) ধানমন্ডিতে পিবিআই সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নরসিংদী পিবিআইয়ের সুপার এনায়েত হোসেন মান্নান।

তিনি বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে অমি, নেহাল ও হাসিব নামে তিনজনকে প্রধান অভিযুক্ত হিসেবে চিহ্নিত করে সাতজনকে আটক করা হয়েছে।

এর আগে গত বছরের ৩০ অক্টোবর মামলা দায়ের করেন রবির মা নাজমা বেগম।

সংবাদ সম্মেলনে এনায়েত হোসেন বলেন, ‘সম্ভবত অটোরিকশাটির জন্যই এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। চুরি ও বিক্রি সহজ হবে ভেবে রবির গাড়িটিকে টার্গেট করে মাদক ও অনলাইন জুয়ার সঙ্গে জড়িত অভিযুক্তরা।

তিনি আরও জানান, ‘অপরাধীরা ভেবেছিল তারা সহজেই রবির থেকে অটোরিকশাটি ছিনতাই করে বিক্রি করে দেবে। রবিকে গলা কেটে হত্যা করেছে তারা।

এনায়েত হোসেন বলেন, ‘মালিকের বর্ণনার ভিত্তিতে অটোরিকশাটি উদ্ধার করা হয়। গাড়ির রং বদলে ফেলা হলেও রাস্তার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ও তদন্তের মাধ্যমে অভিযুক্তদের ধরা সম্ভব হয়।

নিহত রবির মা নাজমা বেগম দুঃখ প্রকাশ করে বলেন,‘শুধুমাত্র অটোরিকশার জন্য ওরা আমার ছেলেকে মেরেছে। রাত ৩টা পর্যন্ত ছেলেকে খুঁজে বেরিয়েও তার সন্ধান পাইনি। পরদিন ২৯ অক্টোবর সকাল ১০টার দিকে খবর পাই শিবপুরের সাতপিকা এলাকায় একটি লাশ পাওয়া গেছে।’

—–ইউএনবি