September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, August 29th, 2023, 8:01 pm

নাগরিকে আসছে নতুন তিনটি ধারাবাহিক

অনলাইন ডেস্ক :

একটি সিরিজ আর নতুন দুটি ধারাবাহিকসহ মোট তিনটি ফিকশন নাগরিক টেলিভিশনের অনুষ্ঠানমালায় যুক্ত হতে যাচ্ছে। সেপ্টেম্বর মাস হতে দর্শকরা এই আয়োজন দেখতে পাবেন নাগরিক টেলিভিশনের পর্দায় এবং নাগরিকের ইউটিউব চ্যানেলে। ধারাবাহিক দুটি হলো ‘গৃহলক্ষ্মী’ এবং ‘হালের হাওয়া’। আর সিরিজটির নাম ‘কিশোর গ্যাং’। নাগরিকের অনুষ্ঠান বিভাগ থেকে জানা গেছে, ২ সেপ্টেম্বর রাত ১০টা থেকে সপ্তাহের শনি, রবি এবং সোমবার দেখানো হবে ‘গৃহলক্ষ্মী’। একই সময়ে সপ্তাহের বাকি তিনদিন-মঙ্গল, বুধ আর বৃহস্পতিবার প্রচার হবে ‘হালের হাওয়া’। আর সিরিজ ‘কিশোর গ্যাং’ থাকছে শনি থেকে বুধবার রাত ১০টা ৩০ মিনিটে।

চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু বলেন, নাম দেখেই বুঝা যাচ্ছে তিনটি ফিকশনই তিন ধরনের। শুধু এই ঢাকা শহর না; দেশের বিভিন্ন আনাচে কানাচে আতংকের নাম কিশোর গ্যাং। কিশোর অপরাধ নিয়ে নির্মিত এই সিরিজে প্রতি সপ্তাহেই থাকছে নতুন নতুন গল্প। আর গৃহলক্ষ্মীর কাহিনি হলো পারিবারিক আবহে আবর্তিত। হালের হাওয়া হলো এই যুগের কিছু উঠতি ছেলে মেয়েদের গল্প। সব কিছু মিলিয়েই আমরা তো আশা করছি দর্শকদের ভালো লাগবে। ‘কিশোর গ্যাং’ পরিচালনায় আছেন নাজমুল রনি।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন গোলাম কিবরিয়া, সাব্বির আহমেদ, আশরাফ সুপ্ত, শারমীন আখি, মিলি বাশার, রিসা, মাসুম বাশার, রকি খানসহ অনেকে। মাইনুল হাসান খোকনের পরিচালনায় ‘গৃহলক্ষ্মী’ ধারাবাহিকের শিল্পী হলেন অরুনা বিশ্বাস, রোজী সিদ্দিকী, এমিলি হক, কাজী রাজুসহ আরও অনেকে। আর ‘হালের হাওয়া’র নির্মাতা হলেন আদিত্য জনি। অভিনয়ে আছেন ইমতু রাতিশ, মায়মুনা মম, হোসাইন নিরব প্রমুখ।