September 27, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 26th, 2024, 8:40 pm

নেহার বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন স্বামী

অনলাইন ডেস্ক :

বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন ভারতের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার ও তার স্বামী রোহনপ্রীত সিংহ! গত কয়েক দিন ধরেই তাদের বিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। ২০২০ সালের অক্টোবরে ধুমধাম করে বিয়ে করেছিলেন সংগীতশিল্পী এই জুটি। চার বছর কাটতে না কাটতেই বিচ্ছেদের গুঞ্জনে ভারী হয়ে উঠেছে মুম্বাইয়ের শোবিজ অঙ্গন। তবে কি সত্যিই ভাঙনের পথে নেহার সংসার? গত বছরও নেহা-রোহানের সংসার ভাঙার গুঞ্জন উঠেছিল।

তবে এ নিয়ে কথা বলতে দেখা যায়নি তাদের কাউকে। এবার নীরবতা ভাঙলেন নেহার স্বামী রোহানপ্রীত সিং। এ নিয়ে টাইমস অব ইন্ডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন এই গায়ক। রোহানপ্রীত সিং স্পষ্টভাবে বলেন, ‘কোনো ধরনের গুঞ্জনই আমাদের বিরক্ত করে না এবং আমাদের সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলে না। যেকোনো ধরনের গুজবের বিষয়ে আমরা মানসিকভাবে প্রস্তুত থাকি। তা ছাড়া যে খবর সত্যি নয়, তা আমাদের সম্পর্কের বন্ধনে কোনো প্রভাব ফেলে না।’ ভিত্তিহীন খবর নিয়ে ভাবনা নেই নেহা কিংবা রোহানপ্রীতের।

এ তথ্য উল্লেখ করে তিনি বলেন, ‘ভিত্তিহীন এসব গুজব নিয়ে আমি ভাবি না। কিছু মানুষ আছে তাদের কোনো কাজ নেই, তারাই এসব বলে বেড়ায়। তারা যদি এসব বলে আনন্দ পায় তবে তা করুক।’ চ-ীগড়ে একটি মিউজিক ভিডিওর শুটিং করতে গিয়ে রোহনপ্রীত ও নেহার আলাপ। সেখানেই তাঁরা পরস্পরের প্রেমে পড়েন। তার পর বিয়ের সিদ্ধান্ত নেন তারকা জুটি। এরপর ২০২০ সালে গাঁটছড়া বাঁধেন এই জুটি।