May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, December 1st, 2023, 7:28 pm

নোয়াখালীতে সিএনজি ও ট্রাক সংঘর্ষে মা-মেয়ের মৃত্যু

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সিএনজি চালকসহ আরও দুই যাত্রী।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার সোনপুর-চেয়ারম্যান সড়কের চর জুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজারসংলগ্ন দারোগা মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুরের স্ত্রী শিল্পী আক্তার ও তার দুই বছরের মেয়ে শারমিন।

আহতরা হলেন, উপজেলার ১ নম্বর চরজব্বর ইউনিয়নের পশ্চিম চর জব্বর গ্রামের মৃত আইয়ুব আলী মেম্বারের ছেলে মো. ফারুক এবং একই গ্রামের মো. মোস্তফার ছেলে মো. আবদুল্লাহ।

স্থানীয় বাসিন্দা সানা উল্যাহ জানান, উপজেলার চেয়ারম্যান ঘাট থেকে একটি যাত্রীবাহী সিএনজি সোনাপুরের উদ্দেশে ছেড়ে আসে। যাত্রাপথে সিএনজিটি নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু শারমিন মারা যায়।

পরে স্থানীয়রা তার মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও দুই সিএনজি যাত্রী আহত হয়।

চরজব্বর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ট্রাক ও সিএনজি জব্দ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

—-ইউএনবি