September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 21st, 2023, 7:45 pm

‘ন্যাড়া’ লুকে ভাইরাল সালমান খান

অনলাইন ডেস্ক :

কিছু দিন আগে যখন ‘জাওয়ান’ সিনেমার প্রিভিউ প্রকাশ হয়, সেখানে একেবারে অচেনা অবতারে দেখা দেন শাহরুখ খান। ন্যাড়া মাথায় চমকে দেন ভক্তদের। মুহূর্তেই তার সেই লুক ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকটা সেই রূপেই এবার সামনে এলেন সালমান খান। রোববার রাতে একটি রেস্তোরাঁয় যান সালমান। সেখানেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে ভাইজানের নতুন রূপ। চুল ছেঁটে একেবারে ছোট করে ফেলেছেন। যেটাকে প্রায় ‘ন্যাড়া’ বলা চলে। নেটিজেনদের অনেকে মজার ছলে বলছেন, বন্ধু শাহরুখের সিনেমার প্রচারেই এমন রূপ ধারণ করেছেন সাল্লু। তবে বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, নতুন একটি সিনেমার জন্যই সালমানের চুল বিসর্জন।

করন জোহরের প্রযোজনা ও বিষ্ণু বর্ধনের পরিচালনায় একটি সিনেমায় কাজ করবেন সালমান। যেখানে তাকে আর্মি চরিত্রে দেখা যাবে। আর সেজন্যই চুলের এমন ছাঁট দিয়েছেন অভিনেতা। একটি সূত্র জানিয়েছে, “শেরশাহ’ সিনেমা থেকে অনেক সাড়া পেয়েছেন নির্মাতা বিষ্ণু বর্ধন। এমনকি বহু আর্মি সদস্য ও তাদের পরিবার ছবিটি নিয়ে ভালোলাগা প্রকাশ করেছিলেন। তাই ফের দেশাত্মবোধ ও সেনাবাহিনীর গল্প তুলে আনতে চান তিনি। যেখানে সালমান খানকে দেখা যাবে সেনা কর্মকর্তার ভূমিকায়।”

সূত্র অনুসারে, আগামী নভেম্বরে ছবিটির শুটিং শুরু হবে। ছবির নাম অবশ্য এখনও ঠিক করা হয়নি। তব আগামী বছরের বড়দিন উপলক্ষে এটি মুক্তি পেতে পারে। এদিকে সালমান খান বর্তমানে ব্যস্ত আছেন ‘টাইগার থ্রি’ সিনেমার কাজে। মনীশ শর্মার নির্মাণে এতে তার সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। ছবিটির শুটিং অবশ্য শেষ, চলছে পোস্ট প্রডাকশনের কাজ। আগামী ১০ নভেম্বর এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।