September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, December 3rd, 2023, 7:44 pm

পঞ্চগড়ে ইউএনও’র গাড়ি খাদে পড়ে এলজিইডির প্রকৌশলী নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এলজিইডির প্রকৌশলী আবু সাঈদ নিহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলে রাব্বিসহ আরও তিন কর্মকর্তা।

শনিবার(২ ডিসেম্বর) রাতে জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার অমরখানা সেতু সংলগ্ন পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে৷

জানা গেছে, প্রকৌশলী আবু সাঈদ তেঁতুলিয়া উপজেলা এলজিইডিতে কর্মরত ছিলেন। বর্তমানে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী হিসাবে কর্মরত।

দিনাজপুর জেলার কাহারোল উপজেলায় তার গ্রামের বাড়ি।

আহতরা হলেন- তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন ও আইসিটি সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িতে উপজেলা সমাজসেবা কর্মকর্তা,সহকারী প্রোগ্রামার ও উপজেলা সাবেক এলজিইডির প্রকৌশলীসহ চারজন পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। এসময় অমরখানা সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় সড়কে মোড় ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে প্রকৌশলী আবু সাঈদের মৃত্যু হয়।

এসময় স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় জানান, অমরখানা সেতু সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে থাকা একজন নিহত হয়েছেন। এঘটনায় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে৷

—-ইউএনবি