September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, August 25th, 2023, 8:12 pm

‘পাফ ড্যাডি’র ফাঁদে সজল-পরী

অনলাইন ডেস্ক :

শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকা ই নয়, পাফ ড্যাডির রহস্যের জালে আটকে পড়তে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃক্সক্ষলা বাহিনীর সদস্যদেরও! প্রতীক্ষিত ‘পাফ ড্যাডি’ ওয়েব ফিল্মের ট্রেলার প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার সন্ধ্যায়। ওটিটি প্লাটফর্ম বঙ্গ অ্যাপ, ইউটিউব এবং এর ফেসবুকে ট্রেলারটি উন্মোচিত হয়েছে। ট্রেলারটিতে জমজমাট গল্প ও রহস্যে ঘেরা অদৃশ্য এক শক্তির গল্পের ছোঁয়া পাওয়া গেছে! যেটি যৌথভাবে পরিচালনা করেছেন সহীদ উন নবী এবং মুশফিকুর রহমান মঞ্জু। তারকা বহুল ‘পাফ ড্যাডি’তে অভিনয় করেছেন সজল নূর, আজাদ আবুল কালাম, পরীমণি, ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরি বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

ট্রেলারটি বলে দিচ্ছে, আধ্যাত্মিক এবং রিয়েলিটি দুটোর সমন্বয়ে তৈরি হয়েছে ‘পাফ ড্যাডি’র গল্প। এরমধ্যে পরীমণিকে দেখা যায়, উঠতি নায়িকার চরিত্রে। যে তার সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র শরণাপন্ন হয়! অন্যদিকে সজলকে দেখা যায় রাজনীতিবিদের চরিত্রে। যে নির্বাচনের আগে নমিনেশন কিনতে ‘পাফ ড্যাডি’র কাছে দোয়া চাইতে যান। শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকা ই নয়, পাফ ড্যাডির রহস্যের জালে আটকে পড়তে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃক্সক্ষলা বাহিনীর সদস্যদেরও! সত্যিই কি অলৌকিক ক্ষমতার অধিকারী এই পাফ ড্যাডি, নাকি সবই ভন্ডামি! নাকি এর আড়ালে অন্য কিছু আছে? জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

বঙ্গ’র চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান জানান, মূল গল্পটা ‘পাফ ড্যাডি’ বা এক বাবাকে ঘিরে। যে চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। এর সঙ্গে যারা আছেন তাদের ঘিরে গল্পের বাঁকবদল হয়। দর্শক দেখে অন্যরকম স্বাদ পাবেন। ২০১৯ সালে শুরু হয় ওয়েব সিরিজ ‘প্যাফ ড্যাডি’র শুটিং। পরবর্তীতে নির্মাতা বদল হয়ে বর্তমানে ওয়েব ফিল্ম হিসেবে আসছে ওটিটি প্লাটফর্ম বঙ্গ-তে। কর্তৃপক্ষ জানায়, আগামী ৭ সেপ্টেম্বর বঙ্গ-তে ‘পাফ ড্যাডি’ মুক্তি দেয়া হবে।