September 8, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 14th, 2024, 7:40 pm

পুরোনো গল্প নতুন করে সামনে আনলেন ফারিণ

অনলাইন ডেস্ক :

এখন নাটকের চেয়ে সিরিজেই বেশি মনোযোগী তাসনিয়া ফারিণ। যদিও কিছু দিন আগে কলকাতার সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক হয়েছে তার। সিনেমাটি বেশ প্রশংসাও কুড়িয়েছে। এমন সময়েও নতুন কাজের খবরে নেই ফারিণ। আলোচনায় থাকছেন বিদেশের মাটিতে ঘুরে বেড়ানোর ছবি দিয়ে। অনেকেই মনে করছেন, সিনেমায় থিতু হতেই কিছুটা বিরতি নিচ্ছেন এই অভিনেত্রী। যদিও বিষয়টি নিয়ে এখন অবধি কোনো মন্তব্য করেননি তিনি। তবে এবার নিজের পুরোনো কাজ নতুন করে সামনে আনলেন ফারিণ।

সম্প্রতি ১ মিনিটের একটি ভিডিও প্রকাশ করেন তিনি। ফারিণ ভিডিওতে বলেন, ‘আপনারা লেডিস এ- জেন্টলম্যান-এ আমাকে সাবিলা হিসেবে দেখেছিলেন। যেটা মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণ ছিল। এই ওয়েব সিরিজটা আসলে আমার জীবনে লাইফ চেঞ্জিং এক্সপেরিয়েন্স। সাবিলা চরিত্রটি আমার জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে।’

তবে ফারিণের পুরোনো গল্প নতুন করে সামনে আনার আরো একটি কারণও রয়েছে। সিরিজটি এর আগে জি-ফাইভে মুক্তি পেয়েছিল। তবে এবার সিরিজটি নতুন করে দেশের ওটিটিতে মুক্তি দেওয়া হয়েছে। ফারিণ বলেন, ‘আগে যারা কাজটি দেখেননি তারা বঙ্গতে ঢুঁ মারতে পারেন।’ ফারিণ ছাড়াও এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আফজাল হোসেন, জয়ন্ত চ্যাটার্জী, চঞ্চল চৌধুরী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকেরসহ অনেকে।