September 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, August 15th, 2024, 7:58 pm

প্রথমবারের মতো জুটি বাঁধলেন ইয়াশ-নীহা

অনলাইন ডেস্ক :

রুবেল হাসানের পরিচালনায় ‘গোলাপ গ্রাম’ ও ‘প্রেম এসেছিল একবার’ নাটকে অভিনয় করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইয়াশ রোহান। আবারও রুবেলের নির্দেশনায় নাটকে অভিনয় করলেন ইয়াশ। নাটকের পাশাপাশি ওটিটি কনটেন্টেও নিয়মিত দেখা যায় তাকে। ইয়াশ ইতঃপূর্বে কাজ করেছেন নুসরাত ইমরোজ তিশা, মেহজাবীন, তানিয়া বৃষ্টি, কেয়া পায়েল, সাফা কবির, সামিরা খান মাহি, ফারিণ, সাদিয়া আয়মান, তটিনীসহ অনেকের সঙ্গে। তবে ইয়াশ এবার প্রথমবারের মত জুটি বেঁধেছেন এই প্রজন্মের আলোচিত অভিনেত্রী নাজনীন নীহার সঙ্গে।

রুবেল হাসানের পরিচালনায় নাটকটির নাম ‘অবুঝ পাখি’। হাসান মোহতারিমের গল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন মেজবাহ উদ্দিন সুমন। সমসাময়িক রাজনীতি আর প্রেমের গল্পে সাজানো হয়েছে নাটকটি। এরইমধ্যে নাটকটির নির্মাণকাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন প্রযোজক এস কে শাহেদ আলী পাপ্পু। পরিচালক রুবেল হাসান জানালেন, শিগগিরই দেশের একটি ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে ‘অবুঝ পাখি’ নাটকটি।

এদিকে ইয়াশ রোহানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে নীহা বলেন, ‘ইয়াশ ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ ছিল, পাশাপাশি রুবেল ভাইয়ের পরিচালনাতেও প্রথম। গল্পটা সমসাময়িক রাজনীতির সঙ্গে কিছুটা হলেও মিলে যাবে। গল্পে অবুঝ পাখিটাও আমি। রুবেল ভাই ভীষণ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। সর্বোচ্চ অ্যারঞ্জেমেন্ট ছিল গল্প অনুযায়ী সবকিছু যথাযথভাবে ফুটিয়ে তুলতে।

ইয়াশ ভাই নিঃসন্দেহে একজন ভালো অভিনেতা, পাশাপাশি খুব সহযোগিতা পরায়নও বটে। আমি খুবই আশাবাদী অবুঝ পাখি নিয়ে।’ ছোট পর্দা আর ওটিটির অভিনয় নিয়ে ইয়াশ ও নীহা দুজনই এখন ব্যস্ত সময় পার করছেন। দুজনেরই বেশকিছু নাটক রয়েছে মুক্তির তালিকায়।