May 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 17th, 2023, 8:04 pm

প্রেমিককে নিয়ে সামনে এলেন অন্তঃসত্ত্বা ইলিয়ানা

অনলাইন ডেস্ক :

গত ১৮ এপ্রিল ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে গর্ভবতী হওয়ার খবর প্রকাশ্যে আনেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। তারপর থেকে সমালোচনার মুখে পড়েছেন ইলিয়ানা। বিয়ে না করে কীভাবে সন্তানের মা হচ্ছেন, তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। আগত সন্তানের বাবা কে, তা জানতে চেয়েও নানারকম কটূক্তি করছেন নেটিজেনরা। তবে এসবে পাত্তা দেননি এই অভিনেত্রী। বরং নিজের মতো করে মাতৃত্বকালীন সময় উপভোগ করছেন। সন্তানের বাবাকে সামনে না আনলেও মাঝে মধ্যে রহস্যময় এক পুরুষের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করতেন ইলিয়ানা। ঘনিষ্ঠ মুহূর্তের ঝাপসা ছবি এর আগেও নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি। আলো আঁধারিতে তোলা ওই ছবিতে সেই পুরুষের মুখ ছিল অস্পষ্ট।

তবে মনের মানুষ সম্পর্কে ইলিয়ানা লিখেছিলেন- ‘মাঝেমধ্যে আমি ভুলে যাই, আমার নিজের প্রতি আরেকটু সহৃদয় হওয়া উচিত। সেই সময় এই সুন্দর মানুষটা আমাকে তা বুঝতে সাহায্য করে। যখন ভেঙে পড়ি তখন সে আমাকে শক্ত করে ধরে রাখে আর চোখের জল মুছে দেয়। আমার মুখে হাসি ফোটাতে আমাকে জোকস শোনায়। আমাকে জড়িয়ে ধরে শান্ত করে। ও জানে আমার কী প্রয়োজন।’ এসব ছবি পোস্ট করার পর অনেকে ধারণা করেছিলেন, রহস্যময় পুরুষটি হয়তো ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মাইকেল। কারণ মাঝে দুজনকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল। ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে মালদ্বীপে অভিনেত্রীর বন্ধু এবং পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানা। এবার ডেট নাইটের ছবি শেয়ার করে সে ভুল ভাঙালেন এই অভিনেত্রী। কারণ রহস্যময় পুরুষটি মাইকেল নয়। যদিও ছবির ব্যক্তির পরিচয় প্রকাশ করেননি ইলিয়ানা। ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ছবিতে ইলিয়ানা ও ওই ব্যক্তিকে হাসি-খুশি লুকে দেখা যায়।

আর ছবিতে ইলিয়ানা লিখেছেন- ‘ডেট নাইট।’ সঙ্গে একটি লাভ ইমোজি দিয়েছেন। এরপর নেটিজেনরা দুই দুইয়ে চার মিলিয়ে বলছেন- এই ব্যক্তি ইলিয়ানার সন্তানের বাবা। তার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই অভিনেত্রী। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো বক্তব্য দেননি ইলিয়ানা। দীর্ঘদিন অস্ট্রোলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। জানা যায়, গোপনে বিয়েও করেছিলেন দুজনে। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা।