September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, November 6th, 2023, 8:00 pm

প্রেমিকের সঙ্গে বিয়ে সম্পন্ন করলেন অমলা

অনলাইন ডেস্ক :

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অমলা পল। ব্যক্তিগত জীবনে সংসার বেঁধেছিলেন তিনি। কিন্তু তার প্রথম সংসার টিকেনি। দীর্ঘ দিন একা থাকার পর ফের সম্পর্কে জড়ান অমলা। যদিও তা গোপন রেখেছিলেন। কয়েক দিন আগে চুমুর ভিডিও প্রকাশ করে প্রেমিককে পরিচয় করান এই অভিনেত্রী। এবার জানালেন, সেই প্রেমিককে বিয়ে করেছেন অমলা। রোববার ইনস্টাগ্রাম পোস্টে অমলা পল বিয়ের কিছু ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, ল্যাভেন্ডার রঙের টপ ও স্কার্ট পরেছেন অমলা। তার সঙ্গে ছিল ম্যাচিং নেকলেস। অন্যদিকে তার বর পরেছেন সাদা রঙের কুর্তা-পাজামা, তার ওপর ল্যাভেন্ডার রঙের উত্তরীয়।

এসব ছবির ক্যাপশনে অমলা লিখেছেন, ‘সেই ভালোবাসা উদযাপন করছি, যা আমাদের একত্র করেছে। আমার ঐশ্বরিক পুরুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলাম। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করছি।’ তবে কবে কোথায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে সে বিষয়ে কিছু জানাননি অমলা। এর আগে টাইমস অব ইন্ডিয়া জানায়, অমলা পলের প্রেমিকের নাম জগত দেশাই। তিনি শোবিজ অঙ্গনের কেউ নন। তার বাড়ি গুজরাটের সুরাটে। ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি পেশার সঙ্গে জড়িত। পেশাগত কারণে উত্তর গোয়াতে বসবাস করেন তিনি। কয়েক দিন আগে ছিল অমলার জন্মদিন। বিশেষ এই দিনে পার্টির আয়োজন করেন অমলা। আর সেখানেই প্রেমিককে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন। ২০১৪ সালে পরিচালক এএল বিজয়কে বিয়ে করেন অমলা পল। কিন্তু বিয়ের ৩ বছর পর ভেঙে যায় এ সংসার।

২০১৮ সালে ভবনিন্দুর সিং দত্তের সঙ্গে অমলার বন্ধুত্ব তৈরি হয়। সময়ের সঙ্গে বাড়তে থাকে ঘনিষ্ঠতা। বিয়ে করবেন বলেও একাধিকবার বলেন এই জুটি। পরবর্তীতে ভবনিন্দু ও অমলা পল যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। কিন্তু কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয় অভিনেত্রী অমলা পলকে। তা ছাড়াও তাদের ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ভারতীয় দ-বিধির ১৬ ধারার অধীনে মামলা করেন অমলা। অমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভোলা’। এ সিনেমায় তার সহশিল্পী ছিলেন অজয় দেবগন। গত ৩০ মার্চ মুক্তি পায় অজয় নির্মিত এ সিনেমা। কিন্তু বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। ‘আদুজিভিথাম’সহ মালায়ালাম ভাষার ৩টি সিনেমার কাজ অমলার হাতে রয়েছে।