April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, May 16th, 2023, 8:16 pm

ফারুকের আসনের এমপি হতে চান সিদ্দিক

অনলাইন ডেস্ক :

সদ্য প্রয়াত ঢাকাই সিনেমার বরেণ্য অভিনেতা ও ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের আসনের এমপি হতে চান ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। এজন্য গেল বছর থেকে প্রচারণায় নেমেছেন এই অভিনেতা; চাচ্ছেন আওয়ামী লীগের নমিনেশন। অভিনেতা সিদ্দিকুর রহমান জানিয়েছেন, ‘ফারুক ভাই ঢাকা-১৭ আসনের জনপ্রিয় সংসদ সদস্য ছিলেন। এটা প্রাণের জায়গা হয়ে উঠেছিল। কিন্তু দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় তার মনের কাজগুলো যা তিনি করতে চেয়েছিলেন তার প্রতিফলন ঘটাতে পারেননি।

তাই তার আসনে আমি সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে প্রার্থী হতে আগ্রহী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মনে করেন, মনোনয়ন দেন তাহলে একজন শিল্পী হিসেবে তার অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করতে সবচেয়ে বেশি মনোযোগ দেবো।’

সিদ্দিক আরও বলেন, ‘ঢাকা ১৭ আসনটি ভিআইপি সিআইপিদের। আমি এখানকার নৌকার বৈঠার দায়িত্ব নিতে চাই। ফারুক ভাইয়ের সঙ্গে আলাপ করে তার কথাগুলো ধারণ করেছি। এখান থেকে নমিনেশন পেলে দেখিয়ে দিতে চাই ফারুক ভাইয়ের মিশন ও ভিশনগুলো। শিল্পীর স্থানে যদি শিল্পীর রিপ্লেসমেন্ট যেটা অবশ্যই ভালো হবে।’ তবে গেল সাংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েও পাননি অভিনেতা সিদ্দিকুর রহমান।