March 28, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 1st, 2023, 7:33 pm

ফেনীতে কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে দম্পতিসহ নিহত ৩

ফেনীর সদরে কাভার্ডভ্যান-পিকআপের সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরিগঞ্জ কাজির দিঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার হোমনা উপজেলার সোয়ারামপুর গ্রামের জামাল মিয়ার ছেলে শিমুল (৩০) ও তার স্ত্রী ইয়াসমিন (২৮) এবং কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের বাকের মিয়ার ছেলে পিকআপ চালক আবু সাঈদ (২৯)।

আহতরা হলেন- পিকআপে থাকা শিমুলের শ্বশুর দেলোয়ার হোসেন (৬৫) ও পিকআপ চালকের সহকারী কুমিল্লার দেবিদ্বার এলাকার মো. সাগর (২২)।

জেলার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এর লিডার উজ্জ্বল বড়ুয়া জানান, বাসা পরিবর্তনের জন্য মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে কুমিল্লা যাওয়ার পথে ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক দম্পতি ও পিকআপ চালক। আহত হয়েছেন আরও দুইজন।

তিনি আরও জানান, চট্টগ্রামের বড়পোল থেকে পিকআপে বাসার মালামাল নিয়ে কুমিল্লার দেবিদ্বার যাচ্ছিলেন শিমুল ও ইয়াসমিন দম্পতি।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক রায়হান উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। গুরতর আহত হয়েছেন দুইজন। আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তিদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

—-ইউএনবি