September 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 24th, 2023, 7:42 pm

ফেনীতে ৩টি পৃথক দুর্ঘটনায় ৩জন নিহত

প্রতীকী ছবি

ফেনীতে বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

শুক্রবার(২৪ নভেম্বর) সকালে নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া না গেলেও কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার ফল ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

নিহত অপর দুইজন হলেন-ফেনীর দাগনভূঁঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের প্রতাপপুর গ্রামের আবুল কালামের ছেলে মোটরসাইকেল আরোহী মো. শাহপরান এবং নোয়াখালীর হাতিয়া উপজেলার রেহানিয়া এলাকার মো. কামাল উদ্দিনের ছেলে ফারুক উদ্দিন জিহাদ (২৩)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর স্টার লাইন ফিলিং স্টেশনের সামনের ইউটার্ন দিয়ে সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগ্রামী কাভার্ডভ্যান সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে অজ্ঞাত ফল ব্যবসায়ী ও চালক গুরুতর আহত হন। ফেনী সদর জেনারেল হাসপাতালে নেওয়ার পর ফলব্যবসায়ীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর সিনজি চালক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার(২৩ নভেম্বর) রাত ৯ টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের দাগনভূঁঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের সিলোনীয়া এলাকায় মোটরসাইকেলের চাকা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে চালক মো. শাহপরান আহত অবস্থায় ফেনী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ছাড়া বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ফেনী সদর উপজেলার বিসিক সড়কের মোড় এলাকায় একটি লরী সিএনজিকে ধাক্কা দিলে ফারুক উদ্দিন জিহাদ (২৩) নামে এক বিক্রয়কর্মী আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি হলে সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে রাত ৮টার দিকে তিনি মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। লাশগুলো ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানানা তিনি।

—-ইউএনবি