September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 25th, 2023, 7:52 pm

বড়দিন উদযাপনে অভিনেত্রীরা যা করলেন

অনলাইন ডেস্ক :

সোমবার (২৫ ডিসেম্বর) খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ‘বড়দিন’। প্রতি বছরের ২৫ ডিসেম্বর এটি উদযাপিত হয় বিশ্বজুড়ে। এই দিনেই জন্মগ্রহণ করেছিলেন খ্রিস্ট ধর্মের প্রবর্তক যিশুখ্রিস্ট। ধর্মীয় আচার-অনুষ্ঠানের সীমানা ছাড়িয়ে বড়দিন আনন্দের উপলক্ষে পরিণত হয়েছে। তাই দিনটি এলেই নানা সাজে রঙিন হন অনেকে, বিনিময় করেন খুশি-ভালোবাসা। তারকাদের মধ্যেও বড়দিন ঘিরে ভালোলাগা রয়েছে। এই যেমন দেশের অভিনেত্রীদের অনেকেই ঝলমলে সাজে ফ্রেমবন্দি হয়ে বড়দিনের বার্তা দিয়েছেন।

ভক্তরাও সেসবের বিপরীতে ভালোবাসা জানাচ্ছেন। দুই বাংলাজয়ী অভিনেত্রী জয়া আহসান একটি লাল রঙা গাউন পরে আকর্ষণীয় রূপে ক্যামেরায় ধরা দিয়েছেন। এক হালি ছবি শেয়ার করে অনুসারীদের জানালেন শুভেচ্ছা। আর নিজের মাঝে খুঁজে পেলেন বড়দিনের ‘পবিত্র বেরি ফল’কে। ক্যাপশনে তাই লিখেছেন, ‘হোলি বেরিস অব দ্য ক্রিসমাস’। চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের বড়দিন কাটছে দুবাইতে। স্বামী সনি পোদ্দারের সঙ্গে বিশেষ দিনটি উপভোগ করছেন তিনি। দুবাইয়ের বিভিন্ন স্থানে ঘুরছেন, আবার ক্রিসমাস ট্রি-র সামনে দাঁড়িয়েও মুহূর্ত ধারণ করে নিচ্ছেন।

এমন কয়েকটি ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে তিনি বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। টিভি পর্দার অঘোষিত কুইন মেহজাবীন চৌধুরী যেন বড়দিনের সাজেই নিজেকে সাজালেন। টুকটুকে লাল রঙের পোশাক, মাথায় লাল টুপি আর হাতে লাল পুতুল। আনন্দের সবটুকু যেন আঁজলা ভরে নিলেন তিনি। ছোট্ট ক্যাপশনে বললেন, ‘ভালোবাসা আর হাসিতে কাটছে ছুটির দিন।’

হালের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণও রয়েছেন বিদেশে। মরক্কোতে অবকাশ যাপনে থাকলেও বড়দিনের শুভেচ্ছা জানালেন লন্ডনের উইন্টার ওয়ান্ডারল্যান্ড থেকে তোলা কয়েকটি ছবির মাধ্যমে। যেগুলোতে উৎসবের রঙ-আনন্দ সবই স্পষ্ট। ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহি রয়েছেন দুবাইতে। নীল পোশাকে সান্তা ক্লজের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। পেছনে রয়েছে ক্রিসমাস ট্রি। বোঝাই যাচ্ছে, বড়দিনের উৎসবটি আনন্দে উপভোগ করছেন তিনি।