September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 11th, 2023, 7:41 pm

বরকে ‘মাতাল-গাঁজাখোর’ বলায় দর্শনার প্রতিবাদ

অনলাইন ডেস্ক :

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী দর্শনা বণিক। দীর্ঘদিনের প্রেমিক সৌরভ দাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন তিনি। সম্প্রতি এ ঘোষণা দিয়েছেন দর্শনা। আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন সৌরভ-দর্শনা। এরই মধ্যে দুই বাড়িতে বিয়ের সাজ সাজ রব শুরু হয়েছে। কিন্তু নেটিজেনদের একটি অংশ দর্শনা-সৌরভের বিয়ে নিয়ে আপত্তিকর মন্তব্য করছেন। দর্শনা কেন সৌরভকে বিয়ে করছেন, তা নিয়ে অনেকেই টিপ্পনি কাটছেন। কেউ কেউ ‘মাতাল-গাঁজাখোর’ বলেও মন্তব্য করেছেন। এ পরিস্থিতিতে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দর্শনা বণিক। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এই অভিনেত্রী বলেন, ‘এসব বিষয় নিয়ে মাঝে সত্যিই ভেঙে পড়েছিলাম।

সত্যি বলতে সৌরভ খুব ম্যাচিওর। ওর ব্যাপারে অকারণে অনেক বিতর্ক হয়েছে। অযথা নানা ধরনের তকমা দেওয়া হয়; শুধু কিছু চরিত্রে অভিনয় করার কারণে। শুধু তাই নয়, সেই কাজের প্রস্তাবগুলো গ্রহণ করেছে বলে।’ সৌরভ কখনো গাঁজা খায়নি। তা জানিয়ে দর্শনা বণিক বলেন, ‘সৌরভকে অনেকেই ‘মাতাল-গাঁজাখোর’ বলে মন্তব্য করছে। তারা জানেই না ও কোনোদিন গাঁজা টেস্টও করেনি। সৌরভ কোনো অনুষ্ঠান ছাড়া কখনো মদ্যপানও করে না। পর্দার চরিত্র নিয়ে ওর উপর ইমেজ ক্রিয়েট হয়েছে; যা আমাদের দু’জনের কাছেই ভীষণ হাস্যকর।’ গত বছরের শুরুর দিকে জোর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী দর্শনা বণিক চুটিয়ে প্রেম করছেন; তা-ও সহশিল্পী সৌরভ দাসের সঙ্গে।

একসঙ্গে নানা জায়গায় যাচ্ছেন তারা, সৌরভের বাড়ির সামনে পার্ক করা থাকছে দর্শনার গাড়ি। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দেন এই যুগল। সব জল্পনার ইতি টেনে এবার সৌরভ-দর্শনার প্রেমের গুঞ্জন পরিণয়ে রূপ নিতে যাচ্ছে। কয়েক দিন পরই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কলকাতার একটি বিলাসবহুল হোটেলে বসবে তাদের বিয়ের আসর। উল্লেখ্য, ‘অল্প হলেও সত্যি’সহ একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন সৌরভ-দর্শনা। সেখান থেকেই তাদের বন্ধুত্ব; যা পরে প্রেমের সম্পর্কে রূপ নেয়।