April 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 18th, 2023, 9:21 pm

বরিশালে দুই কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে পাল্টাপাল্টি হামলার অভিযোগ

বরিশাল নগরীতে দুই কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে বৃহস্পতিবার পাল্টাপাল্টি হামলার অভিযোগ পাওয়া গেছে। নগরীর ২৩নং ওয়ার্ডের দুইজন কাউন্সিলর প্রার্থী একে অপরের উপরে হামলার অভিযোগ এনেছে, এঘটনায় উভয়ে থানায় লিখিত অভিযোগ দেয়ার কথা জানিয়েছেন।

২৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর এনামুল হক বাহার বলেন, আজ নির্বাচন কমিশন অফিস থেকে বাসায় ফেরার পথে সিএন্ডবি পোল সংলগ্নে মল্লিক বাড়ির পোলের সামনে আমাদের গাড়ির গতিরোধ করে অতর্কিত হামলা চালায় নোমান মল্লিকের সহযোগী সাথিল ও নবীন মল্লিকসহ ১৪/১৫ জন।

হামলায় আমার সঙ্গে থাকা রুবেল, আরিফ, শহিদ ও দোলনকে বেধড়ক মারধর করেন। আামাদের চিৎকারে লোকজন জড়ো হলে পালিয়ে যায় হামলাকারীরা।

হামলার ঘটনায় লিখিত অভিযোগ দেয়ার কথা জানিয়েছেন এনামুল হক বাহার।

অন্যদিকে, এনামুল হক বাহারের বিরুদ্ধে অভিযোগ এনে ২৩নং ওয়ার্ডের আরেক কাউন্সিলর প্রার্থী নোমান মল্লিক বলেন, নির্বাচনে অংশ নেয়ার পর থেকেই আমাদের হুমকি-ধামকি দিয়ে আসছে সাবেক কাউন্সিলর এনামুল হক বাহার।

আজ নির্বাচন কমিশনে আমার প্রার্থিতা বৈধ হওয়ার খবর শুনে আমার বাড়ির সামনে বসে বাহার ও তার লোকজন গালিগালাজ করে। এসময় আমার এক কর্মী মো.একরাম তাকে গালি দিতে নিষেধ করায় তাকে বেধড়ক মারধর করেন।

এঘটনায় থানায় বাদী হয়ে মামলা করবেন বলে জানিয়েছেন নোমান মল্লিক।

এবিষয় কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মল্লিক বাড়ির পোল মারামারির খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি, তবে এখনো কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

—ইউএনিবি