March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 8th, 2023, 8:20 pm

‘বস-৩’ নিয়ে আসছে জিৎ

অনলাইন ডেস্ক :

প্রথমবার হিন্দি ভাষায় সিনেমা মুক্তি দিয়ে আলোচনার ঝড় তুলেছিলেন টালিউড সুপারস্টার জিৎ। একই সঙ্গে ভারতজুড়ে হিন্দি ও বাংলায় মুক্তি পায় তার সিনেমা ‘চেঙ্গিজ’। ভালোই ব্যবসা করেছিল সেই সিনেমা। তবে আগামী কোনো সিনেমার পরিকল্পনা করছেন অভিনেতা, তা নিয়েই হইচই টালিউডে। শোনা যাচ্ছে তার জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘বস’-এর আগামী সিনেমার পরিকল্পনা করছেন অভিনেতা। বাবা যাদবের পরিচালনায় আবারও এ সিনেমার ফ্র্যাঞ্চাইজি নিয়ে আসছেন তিনি, জল্পনা তুঙ্গে। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘বস’। বক্স অফিসে তুমুল ব্যবসা করে ‘বস: বর্ন টু রুল’।

এ সিনেমাকে ফ্র্যাঞ্চাইজি করার পরিকল্পনা করেন প্রযোজক জিৎ। এ ‘বস’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমায় মূল ভূমিকায় দেখা গিয়েছিল জিৎকে, তার নায়িকার চরিত্রে ছিলেন শুভশ্রী। দীর্ঘ ৪ বছর পর ২০১৭ সালে মুক্তি পায় ‘বস-২’। সেখানেও মূল ভূমিকায় ছিলেন জিৎ-শুভশ্রী। তবে তাদের সঙ্গে এ সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যায় ইন্দ্রনীল সেনগুপ্ত ও নুসারাত ফারিয়াকে। মাঝে কেটে গেছে ৬ বছর, শোনা যাচ্ছে এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমার পরিকল্পনা করছেন জিৎ। তবে ‘বস-৩’ আসতে সময় বাকি অনেক কারণ বাবা যাদব এরইমধ্যে আরেক সিনেমার পরিকল্পনায় রয়েছেন।

যশ দাশগুপ্ত ও নুসারাত জাহানকে নিয়ে একটি সিনেমার পরিকল্পনা রয়েছে তার। তবে নুসারাত নাকি জিৎ, কার সিনেমা আগে বানাবেন তা নিয়ে রয়েছে দ্বিধা-দ্বন্ধ। টলিউডের পাশাপাশি বলিউডে কাজ করছেন যশ। অন্যদিকে চেঙ্গিজের পর কোনো সিনেমার ঘোষণা করবেন জিৎ, তার অপেক্ষায় রয়েছে সকলেই। চেঙ্গিজ মুক্তির আগেই বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমাদ্দারের সঙ্গে ‘মানুষ’ সিনেমার ঘোষণা করেছেন জিৎ। পাশাপাশি সৌভিক কুন্ডুর পরিচালনায় ‘বুমেরাং’ নামক একটি সিনেমারও ঘোষণা করেছেন তিনি। একটি অ্যাকশন সিনেমা অন্য আরেকটি কমেডি সিনেমা বলেই জানা যায়। তবে শোনা যাচ্ছে তার আগেই বস থ্রিয়ের শুটিং করবেন জিৎ, এমনটাই খবর। যদিও জিতের টিম এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছে।