September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 7th, 2023, 8:13 pm

বাংলাদেশে আনকাট সেন্সর পেল ‘জওয়ান’

অনলাইন ডেস্ক :

কোনো ধরনের আপত্তি ছাড়াই বাংলাদেশের সেন্সর বোর্ড থেকে আনকাট সেন্সর পেল শাহরুখ খান অভিনীত ছবি ‘জওয়ান’। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর)
দুপুরে চলচ্চিত্র সেন্সর বোর্ড ছবিটি দেখে মুক্তির অনুমতি দেয়। তাই বাংলাদেশে ‘জওয়ান’ চলতে আর কোনো বাঁধা থাকছে না। খবরটি নিশ্চিত করেছে ‘জওয়ান’ এর বাংলাদেশের পরিবেশক অ্যাকশনকাট এন্টারটেনমেন্টের অনন্য মামুন। এরআগে সিনেমাটি সেন্সর না পাওয়ায় ভারতের সাথে একযোগে বাংলাদেশে মুক্তি নিয়ে অনিশ্চয়তা তৈরী হয়। তবে মামুন ছিলেন আত্মবিশ্বাসী।

শেষ পর্যন্ত একই দিনে ‘জওয়ান’ মুক্তির অনুমতি পাওয়া থেকে শুরু করে সেন্সর ছাড়পত্র পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন মামুন। এদিকে সিনেমাটি নিয়ে ভারতে পুরো উন্মাদনা। দর্শক মধ্যরাত থেকেই ভিড় জমিয়েছেন হলের সামনে, এমন খবরই দেখা গেছে ভারতীয় সংবাদমাধ্যমে। দর্শক চাপে বৃহস্পতিবার ভোর থেকেই ‘জওয়ান’ এর শো দেয়া হয়। সিনেমাটি দেখে শুধু দর্শকই নয়, প্রশংসা করছেন সিনেবিশ্লেষক থেকে ট্রেড অ্যানালিস্টরাও। বক্স অফিস বিশ্লেষকেরা বলছেন, প্রথম দিন ভারতের বক্স অফিস থেকে ‘জওয়ান’-এর আয় ‘পাঠান’-কেও ছাড়িয়ে যাবে।

‘পাঠান’ প্রথম দিন আয় করেছিল ৫৭ কোটি রুপি। অন্যদিকে ধারণা করা হচ্ছে, ‘জওয়ান’ আয় করতে পারে ৬০ থেকে ৭০ কোটি রুপি। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত এই ছবি। যার বাজেট ৩০০ কোটি রুপি। এই প্রথমবার নয়নতারার বিপরীতে দেখা যাবে শাহরুখকে। নয়নতারা ছাড়াও শাহরুখের এই ছবিতে দেখা যাবে সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণির মতো তারকাদের। বিশেষ চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন।