October 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 12th, 2023, 8:44 pm

বাংলাদেশ-আফগানিস্তানের টি-টোয়েন্টি ম্যাচ দেখা যাবে ২০০ টাকায়

অনলাইন ডেস্ক :

ওয়ানডে সিরিজ শেষ। এবার টি-টোয়েন্টির মিশনে বাংলাদেশ-আফগানিস্তান। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চট্টগ্রামে হলেও দুটো টি-টোয়েন্টির ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। কুড়ি ওভারের সিরিজ সামনে রেখে বুধবার টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী শুক্রবার হবে প্রথম ম্যাচ। একদিনের বিরতি দিয়ে রোববার সিরিজের শেষ টি-টোয়েন্টি। বুধবার থেকে টিকিট বিক্রি শুরু করছে বিসিবি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা কাউন্টারের মেইন গেট ও রিকাবিবাজারের সিলেট জেলা স্টেডিয়ামের মেইন গেটের কাউন্টারে পাওয়া যাবে টিকিট। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এসব কাউন্টারে টিকিট বিক্রি হবে।। এ ছাড়া ম্যাচের দিনও টিকিট সংগ্রহ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। এই সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা।

এই পরিমাণ টাকা খরচ করলে দর্শকেরা ম্যাচ উপভোগ করতে পারবেন ওয়েস্টার্ন স্ট্যান্ড ও গ্রিন হিল এরিয়া থেকে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা। ক্লাব হাউজ থেকে খেলা দেখতে খরচ করতে হবে ৫০০ টাকা। সর্বোচ্চ দেড় হাজার টাকা ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের। অনলাইনেও টিকিট বিক্রি করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার দুপুর দুইটা থেকে বৃহস্পতিবার ২টা পর্যন্ত এই টিকিট বিক্রি হবে। জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে করতে হবে রেজিস্ট্রেশন। একটি রেজিস্টার্ড অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকিট কাটা যাবে। টিকিট কিনতে লগ ইন করতে হবে বিসিবির অফিসিয়াল পেইজে এই ঠিকানায় (https://ticket.tigercricket.com.bd/registration)|।

টিকিট ক্রয় নিশ্চিত হলে মোবাইল নাম্বারে একটি কোড আসবে, সেটা দিয়ে সংগ্রহ করতে হবে টিকিট। টিকিট কেনার পর জাতীয় পরিচয়পত্র নিয়ে উল্লিখিত কাউন্টার থেকে সশরীরে টিকিট সংগ্রহ করতে হবে। সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে। চট্টগ্রামের শেষ ওয়ানডে জিতে ৫০ ওভারের সিরিজ বাংলাদেশ শেষ করেছে ২-১ ব্যবধানে হোয়াইটওয়াশ এড়িয়ে।