September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 16th, 2023, 8:03 pm

বাসায় ফিরেছেন তানজিন তিশা

অনলাইন ডেস্ক :

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ছোটপর্দার তারকা অভিনেত্রী তানজিন তিশা। খবরটি জানিয়েছে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক ও অভিনেতা রওনক হাসান। বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টার দিকে এক স্ট্যাটাসে তিনি জানান, অভিনয়শিল্পী তানজিন তিশা গতরাতে হঠাৎ করে অসুস্থ হলে তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তারপর স্কয়ার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তিনি এখন সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন। সবার উদ্দেশে অভিনয়শিল্পী সংঘের এই নেতা বলেন,“আপনাদের সবার আবেগ, উৎকণ্ঠা ও প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ।” বুধবার মধ্যরাত থেকেই গুঞ্জন, মডেল অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন!

বুধবার রাতে তিনি মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে শোনা যাচ্ছে। তানজিন তিশার ঘনিষ্ঠজনদের বরাতে দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, বুধবার রাজারবাগের বাসায় ঘুমের ওষুধ খেয়ে তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেন। পরে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বেসরকারি হাসপাতাল স্কয়ারে ভর্তি করানো হয়।

কেন আত্মহত্যার চেষ্টা করলেন অভিনেত্রী, এ বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, ব্যক্তিগত সম্পর্কের অবনতি হওয়ায় হয়তো এমন সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন তিশা। সেক্ষেত্রে তিশার প্রেমিক হিসেবে চাউর হয় নাটকের এক সহ-অভিনেতার নাম!