September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, December 6th, 2023, 7:57 pm

বিচ্ছেদের পর ভালো নেই অ্যাঞ্জেলিনা জোলি

অনলাইন ডেস্ক :

হলিউডের আলোচিত অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। দীর্ঘ অভিনয় জীবনে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তবে ব্যক্তিগত জীবন নিয়েও কম আলোচিত হননি। সর্বশেষ হলিউড অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে সংসার ভাঙার পর অনেক কিছুই বদলে গেছে তার। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণ করেন অ্যাঞ্জেলিনা জোলি। এ শহরেই বেড়ে উঠেছেন তিনি। কিন্তু এ দেশ ছেড়ে যাওয়ার পরিকল্পনা করেছেন তিনি। কয়েক দিন আগে যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম দ্য ওয়াল স্ট্রিট জার্নালকে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। লস অ্যাঞ্জেলেসে আর বসবাস করবেন না অ্যাঞ্জেলিনা জোলি। বরং কম্বোডিয়াতে চলে যাবেন।

এ বিষয়ে অ্যাঞ্জেলিনা জোলি বলেন, ‘বিচ্ছেদের পর যা ঘটেছিল, তারই অংশ এটি। আমি বেঁচে থাকার এবং স্বাধীনভাবে ভ্রমণের সক্ষমতা হারিয়ে ফেলেছি। যখন পারি তখনই চলে যাব। বিশ্বের মধ্যে হলিউড স্বাস্থ্যকর জায়গা নয়; সুতরাং আপনি এর সত্যতা খুঁজছেন।’ অ্যাঞ্জেলিনা জোলি অভিনেত্রী হতে চাননি। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি অভিনেত্রী হতে চাইনি। যখন শুরু করেছিলাম, তখন এতটা পাবলিক হওয়ার প্রত্যাশা ছিল না। কারণ আমি হলিউডের আশেপাশে বড় হয়েছি, এটি কখনো আমাকে প্রভাবিত করেনি। আমি এটিকে কখনোই গুরুত্বপূর্ণ হিসেবে গ্রহণ করিনি।’ অ্যাঞ্জেলিনা নতুন করে কারো সঙ্গে সম্পর্কে জড়াননি। তার সন্তানেরাই তার বন্ধু।

এ বিষয়ে জোলি বলেন, ‘তারাই আমার জীবনের সবচেয়ে কাছের মানুষ, তারাই আমার ঘনিষ্ঠ বন্ধু, তারাই আমার শক্তি। আমরা সাতজন একবারেই আলাদা মানুষ।’ অ্যাঞ্জেলিনা জোলির ৬ সন্তান। এর মধ্যে ৩ জন দত্তক নিয়েছেন জোলি। তারা হলেন ম্যাডক্স (২২), প্যাক্স (২০), জাহারা (১৮)। ম্যাডক্সকে কম্বোডিয়ার অনাথ আশ্রম থেকে দত্তক নেন তিনি। আর জোলি-পিট দম্পতির বায়োলজিক্যাল ৩ সন্তান হলো শিলোহ (১৭), নক্স (১৫), ভিভিয়েন (১৫)।