April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 21st, 2023, 7:56 pm

বিচ্ছেদ নিয়ে পারিবারিক সিদ্ধান্ত নেবেন বুবলী

অনলাইন ডেস্ক :

গত বছর থেকে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে ঝামেলা যেনো মিটছেই না। ঈদে শাকিব খানের সঙ্গে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমা মুক্তির পায়। সিনেমাটির সাফল্য উদযাপনের মাঝেই দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন কিং খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী কীভাবে গাড়ি-বাড়ির মালিক হয়েছেন সেটা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

এমন প্রেক্ষিতে গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে একটি ক্যাফে উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন বুবলী। সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই চিত্রনায়িকা বলেন, ‘শাকিব নিজের সন্তানের মাকে বিভিন্ন ধরনের ভুয়া, মিথ্যা, বানোয়াট অভিযোগে অভিযুক্ত করেছেন। এভাবে সাহসী হতে চেয়েছেন তিনি। সেই সঙ্গে পুরুষত্ব প্রমাণ করতে চেয়েছেন। এতে কী তার পৌরুষ প্রমাণিত হবে?’ বুবলী আরও বলেন, ‘উনি (শাকিব) বলেছেন, আমাকে তার বাসা থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছেন। এতে কি তার পুরুষত্ব প্রমাণ পেয়েছে? আমি সংসার করতে চেয়েছি, এটাই কী আমার ভুল?’ চিত্রনায়িকা বলেন, ‘উনি আমার সঙ্গে সম্পর্ক রাখবেন কি না, সেটা ব্যক্তিগত বিষয়। এ নিয়ে পারিবারিকভাবে বসে সিদ্ধান্ত নেওয়া যাবে।’ ফ্ল্যাট ও গাড়ি কেনা প্রসঙ্গে বুবলী বলেন, ‘গত ৮ বছর ধরে আমি সিনেমা করছি।

এর আগে সংবাদ উপস্থাপিকা ছিলাম। এরও আগে এয়ারলাইন্সে চাকরি করেছি। ১০ বছরের ক্যারিয়ার, পারিবারিক সাপোর্টও ভালো। সবমিলিয়ে আমার আয় দিয়ে, কিছু লোন নিয়ে এসব করেছি। কাগজপত্রও আমার কাছে আছে।’ এসব নিয়ে শাকিব যে প্রশ্ন তুলেছেন, তাতে তিনিই বিদ্ধ উল্লেখ করে বুবলী বলেন, ‘সবাই বলবে তাহলে স্বামী হিসেবে আমার প্রতি কোনো দায়িত্ব পালন করেননি উনি। এসবের উত্তর উনি নিজেই দিক।’ বুবলী আরও বলেন, ‘শাকিব খান নিজেকে সুপারস্টার হিসেবে দাবি করেন, আমি এই নামটি উচ্চারণ করতে চাই না, কোনো ইচ্ছাই নেই। কারণ উনি বার বার বলেছেন আমি তাকে শেল্টার হিসেবে দেখছি। একজন সন্তানের মা, স্ত্রীতো স্বামীকেই শেল্টার হিসেবে ব্যবহার করবেন। এটা কি আমার ভুল হয়েছে? এ কারণে আমি তার নাম আর মুখে আনতে চাই না। আমি উনাকে নিয়ে কথাও বলতে চাই না।’ শাকিব সম্পর্ক রাখতে চান বা না চান এটা তার ব্যক্তিগত ব্যাপার জানিয়ে বুবলী বলেন, ‘আমরা বসে কথা বলতে পারি। বাইরের মানুষক জানানোটা সমাধান না। আমি আমার জায়গা থেকে সংসার করতে চেয়েছি সেটাই যদি ভুল হয়ে থাকে তাহলে আমি ক্ষমাপ্রার্থী। আমি কাউকে অপমান করতে চাই না। তাকে সম্মান দিয়েই থাকতে চাই।’