September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 7th, 2023, 8:27 pm

বিয়ে প্রসঙ্গে যা বললেন মিমি

অনলাইন ডেস্ক :

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী বরাবরই একজন স্বাধীনচেতা নারী। নিজের মত করেই বাঁচতে ভালবাসেন তিনি। বন্ধুমহলের অনেকেই বিয়ে করে সংসার পাতলেও তিনি কেন সাত পাকে বাঁধা পড়ছেন না এখনো তা নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের কমতি নেই। যদিও এসবে মিমি এতদিন নিশ্চুপই ছিলেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ে নিয়ে মিমি তার অনুভুতির কথা জানিয়ে চমকে দিলেন সবাইকে। হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, শনিবার ইনস্টাস্টোরিতে সাংসদ-অভিনেত্রী এক মজার স্টেটাস শেয়ার করেছেন। যেখানে লেখা- ‘৫০ শতাংশ বিয়ে ডিভোর্সে গড়ায়, তবে ১০০ শতাংশ পিৎজা ডেলিভারি খুশি বয়ে আনে। অতঃপর পিৎজা- ১ৃ. ভালবাসা- শূন্যৃ’।

কয়েকদিন আগেই সংসার-দাম্পত্য নিয়ে মজাদার একটি রিল ভিডিও পোস্ট করেছিলেন মিমি। সেখানে আক্ষেপ প্রকাশ করতে দেখা গিয়েছিল তাকে। ভিডিওতে দেখা গিয়েছে রেস্তোরাঁয় বসে জমিয়ে ডেজার্ট খাচ্ছেন মিমি। ডায়েট ভুলে জিভে জল আনা লোভনীয় কেক-পেস্ট্রিতেই মন তার। প্রেক্ষাপটে বাজছে ভাইরাল ভয়েস ওভার। তাতে শোনা গেল- ‘এখনও আমার ছেলেমানুষি শেষ হচ্ছে না, আর আমার বন্ধুদের বাচ্চা হচ্ছেৃবুঝতে পারছি না দুনিয়া দ্রুত গতিতে চলছে নাকি আমি ধীর গতিতেৃ’। রাজের সঙ্গে ব্রেকআপের পর তুরস্কের এক লাইন প্রোডিউসারের সঙ্গে মিমির ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে এসেছিল। এখন সেই গুঞ্জন ধামাচাপা পড়েছে। বিয়ের পর্ব থেকে দূরে থাকলেও এই সামাজিক প্রতিষ্ঠানের প্রতি আস্থা রয়েছে মিমিরও।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘মা চায় আমি বিয়ে করি। আমিও বিয়ে করতে চাই। তবে তার জন্য সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না…’। এদিকে তার আগেই রাজ-শুভশ্রী নিজের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন। এবার পিৎজা লাভার মিমি ভালবাসার থেকে পিৎজাকে এগিয়ে রাখলেন। তবে সঙ্গে একটা দুঃখ ইমোজিও জুড়ে দিয়েছেন অভিনেত্রী। খুব শিগগিরই বলিউডে জার্নি শুরু করছেন মিমি চক্রবর্তী। ‘পোস্ত’র হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ মুক্তি পাবে চলতি বছরেই। এছাড়াও দুর্গাপূজায় আবির চট্টোপাধ্যায় সঙ্গে জুটি বেঁধে ‘রক্তবীজ’ নিয়ে আসছেন তিনি। বর্ধমান বিস্ফোরণের মতো মর্মান্তিক দুর্ঘটনাকে কেন্দ্র করে গড়ে উঠেছে ছবির গল্প। ছবির ফার্স্ট লুকের পর, সদ্যই প্রকাশ্যে এসেছে ‘রক্তবীজ’ এর মোশন পোস্টার। পরিচালনায় আছেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি।