September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, November 12th, 2023, 7:38 pm

বুবলী প্রসঙ্গে মুখ খুললেন পরীমনি

অনলাইন ডেস্ক :

কিছুদিন আগেই গান বাংলা টেলিভিশন চেয়ারপারসন ফারজানা মুন্নীর একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। যেখানে লেখা ছিল, গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে তাঁর সংসার ভাঙতে চলেছে। আর ভাঙার পেছনে অনুঘটক হিসেবে কাজ করছেন আরেক অভিনেত্রী শবনম বুবলী। স্ট্যাটাসটি ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় নানা আলোচনা। যদিও মুন্নী আবার পোস্ট করে জানান তার আইডি হ্যাক হয়েছিল। গত শনিবার থেকে নতুন করে সেই ঘটনা আবারও আলোচনায় আসে ফারজানা মুন্নীর ফাঁস হওয়া এক অডিও বার্তা থেকে। মুন্নীর ফাঁস হওয়া অডিওতে শবনম বুবলী ও গানবাংলার ব্যবস্থাপনা পরিচালক, গায়ক তাপসের মধ্যকার প্রেম প্রসঙ্গে কথা বলতে শোনা যায়।

আরেক অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে কথোপকথন দাবি করা হলেও ১৩ মিনিটের অডিওতে শুধু ফারজানা মুন্নীর কথাই শোনা গেছে। অডিও বিষয়টি নিয়ে কথা বলেছেন অভিনেত্রী শবনম বুবলী। তিনি জানান, তাকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। কারো যদি সমস্যা থাকে তাহলে অফিশিয়ালি, প্রমাণসহ কথা বলার জন্য বলেছেন তিনি। বুবলী এটাও জানান, তার কাজের সব প্রমাণসহ ডেট নিয়ে অফিশিয়ালি সংবাদ সম্মেলনে কথা বলবেন এবং আইনানুগ ব্যবস্থা নেবেন। এদিকে এর আগেও বুবলী এই পুরো বিষয়টিকে ষড়যন্ত্র হিসেবেই আখ্যা দিয়েছেন।

বিষয়টি নিয়ে কথা বলেছেন আরেক অভিনেত্রী পরীমনি। নাম উল্লেখ না করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে তিনি লিখেছেন, ‘উনি সব কিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান!’ পরীমনির এই পোস্ট বুবলীকে উদ্দেশ্য করেই লিখেছেন বলে ধারণা করছেন তার ভক্তরা। নানা ধরনের মন্তব্য করছেন তারা। কমেন্টে এক ভক্ত লিখেছেন, ‘খেলা হবে’,কমেন্টের জবাবে পরীমনি বলেন, ‘খেলার শেষ দৃশ্য চলছে এটি।’ প্রসঙ্গত, ‘খেলা হবে’শিরোনামের এক সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে শবনম বুবলী ও পরীমনিকে। গানবাংলা ও টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপসের প্রযোজনায় একসঙ্গে দেখা যাবে তাদের।