September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, November 13th, 2023, 7:54 pm

বেনারসে জমে উঠেছে ‘দরদ’র শুটিং

অনলাইন ডেস্ক :

বেনারসে ‘দরদ’ ছবির শুটিং করছেন শাকিব খান। সেখানকার নতুন আবহাওয়ায় কদিন আগে তিনি সাময়িক অসুস্থ হলেও বর্তমানে পুরোপুরি সুস্থ আছেন এই সুপারস্টার। রোববার সন্ধ্যায় পরিচালক অনন্য মামুন জানান, শাকিব খান পুরোপুরি সুস্থ আছেন। তিনি বলেন, শাকিব ভাই তার মতো কাজ করে যাচ্ছেন। বরং তিনি বিন্দাস আছেন। পুরো মনোযোগ শুটিংয়ে চরিত্রের মধ্যে ডুবে আছেন। শুটিংয়ে চরিত্র নিয়ে এতটাই মনোযোগী ফোন পর্যন্ত হাতে রাখেন না। গেল মাসের শেষ সপ্তাহ থেকে ‘দরদ’ ছবির টানা শুটিং চলছে। এটি হতে যাচ্ছে বাংলাদেশ থেকে নির্মিত প্রথম সর্বভারতীয় ছবি। শাকিবের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। বাংলাদেশ, পশ্চিমবঙ্গ ও মুম্বাইয়ের যৌথ প্রযোজনায় এতে দুই দেশের পরিচিত শিল্পীরা আছেন। অনন্য মামুন জানান, টানা শুটিং চলছে।

নির্ধারিত সময়ের বেশি সময় ধরে প্রত্যেক শিল্পী ও টেকনিসিয়ান আন্তরিকতা দিয়ে কাজ করছেন। প্রত্যেকের সহযোগিতায় পরিকল্পনা অনুযায়ী শুটিং হচ্ছে। তিনি বলেন, আমরা প্রত্যেকেই এত মনোযোগী যে প্রত্যেকেই তাদের সেরা অ্যাফোর্ডটা দিয়ে যাচ্ছেন। যেহেতু ছবিটি আন্তর্জাতিকভাবে রিলিজ করবো সেই কোয়ালিটি মাথায় রেখে কাজ করছি। পুরো শুটিং শেষ হলে বিস্তারিত অভিজ্ঞতা শেয়ার করবো। কদিন আগে একটি রোম্যান্টিক গানের শুটিং হয়। প্রকাশিক কয়েকটি স্থিরচিত্রে শাকিব খান ও সোনাল চৌহানকে বেশ রোম্যান্টিক লুকে দেখা যায়।

নির্মাতা সূত্রে জানা যায়, শাকিব ও সোনালকে নিয়ে রোমান্টিক গানের দৃশ্য ধারণের কাজটি করা হয়েছে সেই স্থানে, যেখানে রণবীর কাপুর ও আলিয়া ভাটের গানের দৃশ্য ধারণ করা হয়। অনন্য মামুন বলেন, ‘“ব্রহ্মাস্ত্র” ছবির “কেশরিয়া” গানের দৃশ্য ধারণ যেখানে হয়েছে, আমাদের রোমান্টিক গানটিও সেখানে শুটিং হয়। আরও অনেক চমক আছে। ধীরে ধীরে আমরা অফিসিয়ালি প্রমোশনের আগে সেগুলো সারপ্রাইজ হিসেবে প্রকাশ করবো। ‘দরদ’ সাইকো থ্রিলার রোম্যান্টিক ধাঁচের ছবি। আগামী বছর ভালোবাসা দিবসে এটি বাংলাদেশ, ইন্ডিয়াসহ ২০টির বেশি একযোগে মুক্তি পাবে। অনন্য মামুন জানান, যেহেতু প্যান ইন্ডিয়ান ছবি ‘দরদ’, তাই বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ভাষায় ডাবিং করে মুক্তি দেয়া হবে।