September 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 30th, 2023, 8:02 pm

ভবিষ্যৎ নিয়ে এখনই কিছু বলতে চান না অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক :

ঢালিউডের দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের দাম্পত্য সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই আলোচনা চলছে। এরইমধ্যে ছেলেকে নিয়ে দু’জনের একসঙ্গে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্থানে ভ্রমনের ছবি এবং ভিডিও দেখা যাওয়ার পরই শাকিব-অপুর এক হওয়া নিয়ে প্রশ্ন উঠে। এদিকে গত ২৭ জুলাই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর অপু আবার সোজা চলে যান কলকাতা পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে যোগ দিতে। সেখানে ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে পরিকল্পনার কথা জানান অপু বিশ্বাস। কলকাতা পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে নন্দনে অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমাটি দেখানো হচ্ছে। উৎসবে যাওয়ার পর ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী।

এ সময় এ অভিনেত্রী জানান, আমেরিকা সফর ছিল পুরোটাই ছেলে জয়ের কথা ভেবে। মা-বাবাকে একসঙ্গে পেয়ে অনেক খুশি হয়েছে জয়। সকালে ঘুরতে বেরিয়ে যেত। মাঝে মাঝে একটু বায়না করতো। যখন যা দেখছে সেটাই কিনবে সে। সেই সময় একটু শাসন করতে হয়, বাচ্চা তো। এছাড়া শাকিবের সঙ্গে শিগগিরই সংসার শুরু করবেন কিনা-এ প্রশ্নের জবাবে অপু বলেন, আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। অনেকে শুভেচ্ছা বার্তাও দিয়েছেন। আমরা ব্যক্তিগত জীবনে কী করব, কোন দিকে যাব সেটা আমাদের ভবিষ্যৎ। এই বিষয়ে এখনই কিছু বলতে চাই না।

দাম্পত্য সম্পর্কের ব্যাপারে এ নায়িকা আরও বলেন, আমাদের সম্পর্কের ভবিষ্যৎ পরবর্তীতে যা হবে, তা গোপনই থাক। এ বিষয়ে এখনই কিছু জানাতে চাই না। প্রসঙ্গত, ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে এনেছিলেন অপু বিশ্বাস। সঙ্গে একমাত্র ছেলে জয়কে নিয়ে এসেছিলেন অভিনেত্রী। সেই সময় সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২০০৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলের জন্ম হয়। কিন্তু পরবর্তীতে বিয়ের খবর এভাবে প্রকাশ্যে আনায় বিপাকে পড়েন ঢালিউড ক্যুইন। শাকিব খান ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির।